'মোদী-যোগী চুপ কেন', উত্তরপ্রদেশের প্রয়াগরাজে পৌঁছে সরব সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস

'মোদী-যোগী চুপ কেন' রবিবার উত্তরপ্রদেশের প্রয়াগরাজে পৌঁছে টুইটারে সরব সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস।তৃণমূলের ফ্যাক্ট ফাইন্ডিং কমিটির প্রতিনিধিদের তরফে স্বজনহারাদের সঙ্গে শোকপ্রকাশ করেন। প্রত্যেকের কথা শোনেন, চোখের জল মুছিয়ে দেন দোলারা।

Web Desk - ANB | Published : Apr 24, 2022 10:26 AM IST / Updated: Apr 24 2022, 04:04 PM IST

'মোদী-যোগী চুপ কেন' রবিবার উত্তরপ্রদেশের প্রয়াগরাজে পৌঁছে টুইটারে সরব সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস। উল্লেখ্য, ধর্ষণে বাধা দেওয়ায় উত্তরপ্রদেশের প্রয়াগরাজে ২ বছরের শিশু সহ গোটা পরিবারকে খুন করা হয়েছে। নৃশংস এই হত্যাকাণ্ড খতিয়ে দেখতে রবিবার প্রয়াগরাজে পৌছে যায় তৃণমূলের ফ্যাক্ট ফাইন্ডিং কমিটি। এদিন মৃতের পরিজনজন-আত্মীয়স্বজন এবং এলাকাবাসীর সঙ্গে দেখা করেন তৃণমূল সাংসদ দোলা সেন, মমতা বালা ঠাকুর,সাকেত গোখলে, উমা সোরেন, জোৎস্না মান্ডি এবং উত্তরপ্রদেশের তৃণমূল নেতা ললিতেশ ত্রিপাঠি। ভয়াবহ এই হত্যাকাণ্ড নিয়ে ইতিমধ্য়েই টুইটারে ছবি শেয়ার করে মোদী ও যোগী সরকারকে প্রশ্নের সামনে এনে দাঁড় করিয়েছে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস।

 

 

উত্তরপ্রদেশ তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে টুইট করে জানানো হয়েছে, 'আমরা উত্তরপ্রদেশের প্রয়াগরাজের ঘটনায় শোকাহত। আমরা আপনাদের ন্যায়বিচারের জন্য লড়াই করার প্রতিশ্রুতি দিলাম। আমরা আপনাদের পাশে আছি।' এদিন সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের তরফে টুইটারে দাবি হয়েছে, 'উত্তরপ্রদেশের যোগী সরকারের অযোগ্যতার কারণেই এই হৃদয় বিদারক ভয়াবহ ঘটনার মুখোমুখি হতে হয়েছে প্রয়াগরাজবাসীদের। যোগী সরকার ছাড়া এই ধরণের যন্ত্রনা এবং অভিজ্ঞতার হবে না কারওই। এখন কোথায় জাতীয় মানবধিকার কমিশন, কোথায় জাতীয় মহিলা কমিশন। আমরা দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের কাছ থেকে জবাব চাই। চুপ কেন যোগী-মোদী', বলে প্রশ্ন ছুঁড়েছে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস।এদিন উত্তরপ্রদেশের প্রয়াগরাজে তৃণমূলের ফ্যাক্ট ফাইন্ডিং কমিটি পৌঁছতেই কান্নায় ভেঙে পড়ে  মৃতের পরিজনজন-আত্মীয়স্বজনরা। তৃণমূলের ফ্যাক্ট ফাইন্ডিং কমিটির প্রতিনিধিদের তরফে স্বজনহারাদের সঙ্গে শোকপ্রকাশ করেন। প্রত্যেকের কথা শোনেন, চোখের জল মুছিয়ে দেন দোলারা।

আরও পড়ুন, হাঁসখালিকাণ্ডে রিপোর্ট পড়ে কী নির্দেশ দিলেন নাড্ডা, এবার কি বড় পদক্ষেপের পথে বিজেপি

 তৃণমূলের ফ্যাক্ট ফাইন্ডিং কমিটির হয়ে উত্তরপ্রদেশের প্রয়াগরাজে  গিয়েছেন তৃণমূল সাংসদ দোলা সেন, মমতা বালা ঠাকুর,সাকেত গোখলে, উমা সোরেন, জোৎস্না মান্ডি এবং উত্তরপ্রদেশের তৃণমূল নেতা ললিতেশ ত্রিপাঠি। প্রসঙ্গত, উত্তরপ্রদেশের প্রয়াগরাজে  ২ বছরের শিশু সহ গোটা পরিবারকে খুন করা হয়েছে। তাঁদের মধ্যে একজন দুই বছরের মেয়েও ছিল। ঘরের ভিতর  ছড়িয়ে ছিটিয়ে পড়ে আছে ৫ জনের রক্তাক্ত দেহ। এদিকে খুনের পর আগুন লাগিয়ে দেওয়া হয় বাড়িতে।এই ঘটনার পর, বিজেপি সরকার কি এসআইটি গঠন করবে, একই পরিবারের ৫ সদস্যকে খুনের ঘটয়ায় ওই রাজ্যের আইন শৃঙ্খলাকে নিয়ে প্রশ্ন তুলেছেন তৃণমূল সাংসদ ডেরেক ও'ব্রায়েন।  আর এদিন  উত্তরপ্রদেশের প্রয়াগরাজে তৃণমূলের ফ্যাক্ট ফাইন্ডিং কমিটির সফর নিয়েও তাঁকিয়ে রয়েছে সারাদেশের অবিজেপি রাজনৈতিক দলগুলিও।

আরও পড়ুন, 'আমাদের মধ্যে কোনও মতবিরোধ নেই', সুকান্তর বার্তা শুনেও কেন মাথা নিচু করে বসে দিলীপ

আরও পড়ুন, ভোট পরবর্তী হিংসার মামলার হাজিরাতেও 'না', আজ কি অনুব্রত-র চিনারপার্কের বাড়িতে যাবে সিবিআই

Read more Articles on
Share this article
click me!