Uttar Pradesh: বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ, যুবককে জুতোর মালা পরিয়ে মারধর, ভাইরাল ভিডিও

বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়ে গোলমাল নতুন কিছু নয়। তবে উত্তরপ্রদেশের মোরাদাবাদে যে ভয়ঙ্কর ঘটনা দেখা গিয়েছে, এরকম ঘটনা এর আগে দেখা যায়নি।

Soumya Gangully | Published : Apr 5, 2024 6:39 AM IST / Updated: Apr 05 2024, 12:56 PM IST

বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগে যুবককে জোর করে তুলে নিয়ে গিয়ে মারধর করল শ্বশুরবাড়ির লোকজন। এই ঘটনা উত্তরপ্রদেশের মোরাদাবাদের। ওই যুবককে মারধর করার পাশাপাশি জুতোর মালা পরিয়ে ঘোরানো হয়, শৌচাগারের জল খাওয়ানো হয় বলেও অভিযোগ। দড়ি দিয়ে বেঁধে ঘোরানোও হয়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিও। অনেকেই নিজেদের হাতে আইন তুলে নেওয়া এবং প্রকাশ্যে মারধরের নিন্দা করছেন। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ছড়িয়ে পড়ার পর সক্রিয় হয়েছে পুলিশ। ভিডিও পরীক্ষা করা হচ্ছে। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে এই ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে এখনও কাউকে গ্রেফতার করা হয়নি।

দীর্ঘক্ষণ ধরে মারধর

বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগে এই যুবকের উপর ৯ ঘণ্টা ধরে অত্যাচার চালানো হয় বলে অভিযোগ। তারপর এই যুবককে রেহাই দেয় শ্বশুরবাড়ির লোকজন। ২১ বছর বয়সি এই যুবক মোরাদাবাদের আগোয়ানপুর অঞ্চলের বাসিন্দা। ভাইরাল ভিডিওর ভিত্তিতে পুলিশে অভিযোগ দায়ের করেছেন এই যুবকের বাবা। এই ঘটনায় মোট ১৮ জনের বিরুদ্ধে এফআইআর করেছে পুলিশ। অভিযুক্তদের মধ্যে ৮ জনকে চিহ্নিত করা সম্ভব হয়েছে এবং বাকি ১০ জনের পরিচয় এখনও জানা যায়নি।

 

 

স্ত্রীর কথাতেই মারধর শ্বশুরবাড়ির লোকজনের!

যে যুবককে মারধর করা হয়েছে, তিনি ও তাঁর বাবা আয়ুর্বেদিক ওষুধ বিক্রি করেন। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বিয়ের আগে থাকতেই এক তরুণীর সঙ্গে সম্পর্ক ছিল এই যুবকের। কিন্তু আত্মীয় হওয়ায় তাঁদের পক্ষে বিয়ে করা সম্ভব হয়নি। ৫ মার্চ অন্য এক তরুণীর সঙ্গে তাঁর বিয়ে হয়। তবে বিয়ের পরেও পুরনো প্রেমিকার সঙ্গে সম্পর্ক বজায় রাখেন। এই যুবকের মোবাইল ফোনে তাঁর প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি, ভিডিও দেখতে পান স্ত্রী। এরপর তিনি বাপের বাড়ির লোকজনকে খবর দেন। তাঁরা এই যুবককে তুলে নিয়ে গিয়ে মারধর করেন।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

বিবাহ বহির্ভূত হলেও দুই প্রাপ্ত বয়স্কের মধ্যে যৌন সম্পর্ক অপরাধ নয়! রায় রাজস্থান আদালতের

ভারতে কেন ক্রমাগত বিবাহবহির্ভূত সম্পর্ক বেড়েই চলেছে? মানসিক চাপই কি এর প্রধান কারণ?

Gorakhpur: প্রেমিককে বাড়িতে রাখার দাবি, বিদ্যুতের খুঁটিতে ৩ সন্তানের মা!

Share this article
click me!