Uttarakhan Poll 2022: ভোটের আগেই কি বিজেপিতে বিপিন রাওয়াতের ভাই, ধামির সঙ্গে সাক্ষাতের পরই জল্পনা

অবসরপ্রার্কন কর্নেল বিজয় রাওয়াত উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করার পরই সাংবাদিকরা তাঁকে বিজেপিতে যোগদানের বিষয় নিয়ে প্রশ্ন করেন। তিনি অবশ্য সাংবাদিকদের প্রশ্নের সরাসরি কোনও উত্তর দেননি। তিনি বলেন, তিনি শুধুমাত্র উত্তরাখণ্ডের মানুষের সেবা করতে চান। উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীর কাজের সঙ্গে তাঁর মনের ইচ্ছের মিল রয়েছে বলেও জানিয়েছেন। 

Web Desk - ANB | Published : Jan 19, 2022 11:43 AM IST


উত্তরাখণ্ডের বিধানসভা নির্বাচনের ( Uttarakhan Assembly Election 2022) আগেই জল্পনা উস্কে দিলেন প্রয়াত চিফ অব ডিফেন্স স্টাফ বিপিন রাওয়াতের (CDS Bipin Rawat) ভাই কর্নেল বিজয় রাওয়াত (Vijay Rawat)। বুধবার তিনি দেখা করেছিলেন উত্তরাখণ্ডের (Uttrakhand)মুখ্যমন্ত্রী পুস্কর সিং ধামির (CM Pushkar Singh Dhami) সঙ্গে। তারপরই থেকেই তাঁর বিজেপিতে (BJP) যোগদান নিয়ে জল্পনা শুরু হয়েগেছে। তবে এই বিষয়ে এখনও পর্যন্ত বিজেপি মুখ খোলেনি। সরাসরি কোনও উত্তরও দেননি কর্নেল রাওয়াত। বলা যেতে পারে তিনি জল্পনায় আরও কিছুটা ইন্ধন যুগিয়েছেন। আগামী ফেব্রুয়ারি মাসেই উত্তরাখণ্ডে বিধানসভা নির্বাচন। 

এদিন অবসরপ্রাপ্ত কর্নেল দিল্লিতে  (Delhi) উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামির সঙ্গে দেখা করেছিলেন। তিনি বলেছিলেন ধামির দৃষ্টিভঙ্গি তিনি পছন্দ করেন। ধামির আদর্শ তাঁর ভাইরেয়র সঙ্গেও মিলে যায়। তিনি আরও জানিয়েছেন আগামি দিনে তিনি উত্তরাখণ্ডের জন্য কাজ করতে চান। 

অবসরপ্রার্কন কর্নেল বিজয় রাওয়াত উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করার পরই সাংবাদিকরা তাঁকে বিজেপিতে যোগদানের বিষয় নিয়ে প্রশ্ন করেন। তিনি অবশ্য সাংবাদিকদের প্রশ্নের সরাসরি কোনও উত্তর দেননি। তিনি বলেন, তিনি শুধুমাত্র উত্তরাখণ্ডের মানুষের সেবা করতে চান। উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীর কাজের সঙ্গে তাঁর মনের ইচ্ছের মিল রয়েছে বলেও জানিয়েছেন। উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীও তাঁর ব্যক্তিগত টুইটার থেকে বিজয় রাওয়াতকে শুভেচ্ছা জানিয়েছেন। পাশাপাশি রাজ্যের জন্য কাজ করার ইচ্ছেকেই স্বাগত জানিয়েছেন। তিনি লিখেছেন দিল্লিতে দেশের প্রথম সেনা সর্বাধিনায় বিপিন রাওয়াতের ভাইয়ের সঙ্গে দেখা করে তিনি গর্বিত। বিজয় রাওয়াতের সঙ্গে কথা হয়েছে বলেও জানিয়েছেন তিনি। তিনি আরও লিখেছেন, বিপিন রাওয়াত ও তাঁর পরিবার দেশের জন্য যেভাবে কাজ করেছেন তা রীতিমত সম্মানের যোগ্য। উত্তরাখণ্ডের উন্নয়নের জন্য তাঁরা যে স্বপ্ন দেখেছিলেন তা বাস্তবায়িত করেত তিনি কাজ করবেন বলেও জানিয়েছেন। 

প্রায়ত সিডিএস বিপিন রাওয়াতের পৈত্রিক বাড়ি উত্তরাখণ্ডে। জন্মসূত্রের এই রাজ্যের বাসিন্দা বিজয় রাওয়াত। প্রায়াত বিপিন রাওয়াত উত্তরাখণ্ডের পাউরি গাড়ওয়ালের বাসিন্দা। গত ৪ ডিসেম্বর তামিলনাড়ুর কুন্নুরের কাছে বায়ু সেনার চপার দুর্ঘটনায় (IAF Chopper Clash) বিপিন রাওয়াত, তাঁর স্ত্রী মধুলিকা রাওয়াতসহ ১৩ জনের মৃত্যু হয়েছিল। সেই সময়ই প্রয়াত সিডিএসকে স্মরণ করেছিলেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামি। কথা বলেছিলেন রাওয়াত পরিবারের সদস্যদের সঙ্গেও। সেই সময় বিজেপি শীর্ষ নেতৃত্বেই পাশে ছিল রাওয়াত পরিবারের। 

PM Modi On Covid Vaccination: 'পথ দেখাচ্ছে তরুণরা', কোভিড টিকা নিয়ে বার্তা মোদীর

Shocking Video: অধ্যক্ষ-অধ্যাপকের হাতাহাতি, সরকারি কলেজের সিসিটিভি ফুটেজ দেখে অবাক নেটদুনিয়া

Uttarakhand BJP: মন্ত্রিসভা থেকে বহিষ্কার, ক্যামেরার সামনে কেঁদে ভাসালেন উত্তরাখণ্ডের হরক সিং রাওয়াত

Share this article
click me!