রুদ্রপ্রয়াগে দুর্ঘটনায় বাড়ছে মৃত্যু, ২৩ জন যাত্রী নিয়ে টেম্পো ট্রাভেলার উল্টে পড়ল খাদে

উদ্ধারকারী দলের প্রধান জানিয়েছেন, একটি টেম্পো ট্র্যাভেলার কতজন লোককে নিয়ে ভ্রমণ করতে পারে তা এখনও তাদের কাছে স্পষ্ট নয়।

 

Saborni Mitra | Published : Jun 15, 2024 10:34 AM IST / Updated: Jun 15 2024, 06:19 PM IST

পূণ্য করতে গিয়ে মৃত্যুর কোলে ঢোলে পড়ল চার যাত্রী। বাকিদের অবস্থাও সংকটজনক। শনিবার উত্তরাখণ্ডের রুদ্রপ্রয়াগে ঋষিকেশ-বদ্রীনাথ হাইওয়েতে একটি টেম্পো ট্রাভেলার দুর্ঘটনার কবলে পড়ে। গাড়িটিতে ২৩ জনেরও বেশি যাত্রী ছিল। গাড়িটি যাওয়ার গভীরখাদে পড়ে যায়। ১২ জনের মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় আহতের সংখ্যা ১৫ জন। উদ্ধারকাজের নামান হয়েছে,রাজ্য বিপর্যয় মোকাবিলা বাহিনী। উদ্ধারকারী দলের প্রধান, মণিকান্ত মিশ্র বলেছেন, আহতদের মধ্যে কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক। মৃতের সংখ্যা বাড়তে পারে।

উদ্ধারকারী দলের প্রধান জানিয়েছেন, একটি টেম্পো ট্র্যাভেলার কতজন লোককে নিয়ে ভ্রমণ করতে পারে তা এখনও তাদের কাছে স্পষ্ট নয়। তবে নির্ধারিত আসন সংখ্যার তুলনায় বেশি লোক নিয়ে যাত্রা করেছিল বলেও অনুমান তাঁদের। সংবাদ সংস্থা জানিয়েছে, পুলিশ উদ্ধারকাজ চালাচ্ছে।

Latest Videos

রুদ্রপ্রয়াগের সড়ক দুর্ঘটনা নিয়ে সমবেদনা জানিয়েছেন, উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামি। রুদ্রপ্রয়াগ সড়ক দুর্ঘটনায় গুরুতর আহতদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। আহতদের সব ধরনের সাহায্য দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে উত্তরাখণ্ড সরকার। রাজ্যের মুখ্যমন্ত্রী আরও জানিয়েছেন, স্থানীয় প্রশাসন আর এসডিআরএফ ত্রাণ ও উদ্ধারকাজ চালাচ্ছে। আহতদের কাছের হাসপাতালে ভর্তি করা হয়েছে। জেলা ম্যাজিস্ট্রেটকে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।

উত্তরাখণ্ডের দুর্ঘটনা শোক প্রকাশ করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। তিনি বলেছেন, 'উত্তরাখণ্ডের রুদ্রপ্রয়াগে সড়ক দুর্ঘটনার দুঃখজনক খবর পেয়েছি। এই দুর্ঘটনায় যারা প্রাণ হারিয়েছেন তাদের পরিবারের প্রতি আমার সমবেদনা। স্থানীয় প্রশাসন এবং এসডিআরএফ দলগুলি ত্রাণ ও উদ্ধার কাজে নিয়োজিত রয়েছে এবং আহতদের সম্ভাব্য সব ধরনের সহায়তা দেওয়া হচ্ছে। আমি আহতদের দ্রুত আরোগ্যের জন্য ঈশ্বরের কাছে প্রার্থনা করছি।'

 

Share this article
click me!

Latest Videos

'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
আর একটু বাকি! ফুঁসছে নদী, রাস্তার উপর দিয়ে বইছে জল, আলিপুরদুয়ারে বন্যা পরিস্থিতি Alipurduar Flood
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা