Valentine's Day: লাথি চালিয়ে ভালোবাসা? ভ্যালেন্টাইন ডে-তে প্রেমিক-প্রেমিকার কীর্তি দেখে তাজ্জব নেটপাড়া

শুধু কি আর ভালোবাসা? প্রেমদিবসে ঝগড়ার ছবিও প্রকাশ্যে এসেছে একের পর এক। যেমন, এই ভাইরাল ভিডিওর প্রেমিক-যুগল। ভালোবাসাবাসিতে লাথি পর্যন্ত চালাতে দেখা গেল কলেজ ক্যাম্পাসের ভেতরে।

Sahely Sen | Published : Feb 14, 2024 11:48 AM IST

ভালোবাসায় কীই না হয়! কখনও অসম্ভবকে সম্ভব করে তোলা, কখনও আবার মিষ্টি খুনসুটিকে ডিভোর্স পর্যন্ত এগিয়ে নিয়ে যাওয়া, সারা পৃথিবী জুড়ে ভালোবাসার ভিন্ন ভিন্ন রূপ যুগ যুগ ধরে চিরবিদ্যমান। ১৪ ফেব্রুয়ারি, বুধবার ভ্যালেনটাইনস ডে (Valentine's Day 2024) । এই দিনে সমগ্র বিশ্বজুড়ে প্রেমিক-প্রেমিকাদের ভালোবাসা-বিনিময়ের পদ্ধতি ইন্টারনেট দুনিয়াতেও যথেষ্ট নজর কেড়ে নিয়েছে নেটিজেনদের। তবে, শুধু কি আর ভালোবাসা? প্রেমদিবসে ঝগড়ার ছবিও প্রকাশ্যে এসেছে একের পর এক। যেমন, এই ভাইরাল ভিডিওর প্রেমিক-যুগল। ভালোবাসাবাসিতে লাথি পর্যন্ত চালাতে দেখা গেল কলেজ ক্যাম্পাসের ভেতরে। 

-

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও, যেখানে ভ্যালেনটাইনস ডে-র দিনে এক প্রেমিক এবং প্রেমিকাকে একে অপরের সঙ্গে কথা বলতে দেখা গেছে। বাক্য বিনিময়গুলি বেশ উত্তপ্ত বলেই মনে হচ্ছিল প্রথম থেকে। কিন্তু, সেই উত্তপ্ত বাক্য বিনিময় পৌঁছে গেল প্রায় ধুন্ধুমার কাণ্ডে। 

-

কথা বলতে বলতে প্রেমিককে বেশ উত্তেজিত হয়ে উঠতে দেখা যায়। তিনি নিজের প্রেমিকাকে ছেড়ে উলটোদিকে এগিয়ে যেতে উদ্যত হন। তখনই দেখা যায় যে, আকুল প্রেমিকা তাঁর হাত ধরে তাঁকে আটকানোর চেষ্টা করেন। কিন্তু, অবাধ্য প্রেমিক তাঁর অনুরোধ তো শোনেনই না, উলটে তাঁর হাত ছাড়ানোর জন্য কষিয়ে লাথি চালিয়ে দেন প্রেমিকার পেটের দিকে। 

-

ভালোবাসার দিনে এমন অমানবিক কাণ্ড ঘটিয়ে স্বভাবতই নেটিজেনদের নিন্দার শিকার হয়েছে জনৈক যুবক। হরিয়ানার সোনিপাতে অবস্থিত জিন্দাল গ্লোবাল বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসের অন্দরে এমন ঘটনা ঘটেছে বলে জানা গেছে। 

 

 

Share this article
click me!