ব্রিজ ভেঙে রাস্তায় মেট্রো, অবাক ধ্বংসের ভিডিও ভাইরাল

  • মেক্সিকোয় মর্মান্তিক দুর্ঘটনা
  • ব্রিজ ভেঙে মেট্রো পড়ে গেল রাস্তায়
  • কমপত্রে ২০ জনের মৃত্যু
  • ব্রিজ ভাঙার এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

Asianet News Bangla | Published : May 4, 2021 10:23 AM IST / Updated: May 04 2021, 03:57 PM IST

ঠিক যেন মনে হবে শ্য়ুটিং চলছে। কিন্তু ওই ভিডিওতেই ধরা পড়ল মর্মান্তিক এক দুর্ঘটনা। মেট্রোটা ছুটে গেল ব্রিজ দিয়ে, আর তারপর সেটা ভেঙে পড়ল তাসের ঘরের মত। মেক্সিকোর রাজধানী শহরে মেট্রো রেলের ব্রিজ ভেঙে পড়ে নিহত হলেন ২০ জন। সোমবার রাতে ব্রিজের ওপর দিয়ে  মেট্রো রেলটি ছুটে যাওয়ার সময়ই হুড়মুড় করে তা ভেঙে পড়ে। মেক্সিকোর নিউজ চ্যানেল ও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় এই দুর্ঘটনার ভিডিও। 

আরও পড়ুন: করোনার মহাসঙ্কটে কীভাবে আয় করবেন মোটা টাকা, জেনে নিন এক ক্লিকে

প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়, মেট্রোর ব্রিজ ভেঙে পড়ার এই ঘটনায় কমপক্ষে ২০ জন নিহত হয়েছেন, আহত ৫০ জনের বেশি। মেট্রোটিতে কতজন যাত্রি ছিলেন তা এখনও জানা যায়নি। সেই ভিডিওয় দেখা যাচ্ছে শহরের অন্যতম ব্যস্ততম এলাকার ব্রিজটার নিচে দাঁড়া করানো রয়েছে গাড়ি। আর পাঁচটা দিনের মতই মেক্সিকো সিটির রাতের রাস্তায় চলেছে গাড়ি। দেখা যাচ্ছে রাস্তার পাশে ব্রিজের ওপর দিয়ে ছুটে চলেছে মেট্রো। কিন্তু বিপত্তি এরপরেই। মেট্রোটা কিছুতে যেতেই ভেঙে পড়ল ব্রিজটা। যদিও মেট্রোটা ভাল করে দেখা যাচ্ছিল না, তবে মনে হচ্ছে ট্রেনটা ব্রিজের মাঝখানে থাকা অবস্থায় ভেঙে পড়েছে। দেখুন সেই ভিডিও...

দুর্ঘটনার পরে দেখা যায় সব কিছু ধুলিসাৎ। দুর্ঘটনার মুখে পড়া মেট্রোটি রাস্তায় পড়ে যায়।

উদ্ধারের কাজ শুরু হওয়ার পর দেখা যায় অনেকেই ধ্বংসস্তুপের মধ্যে আটকে রয়েছেন। প্রশাসনের উদ্ধারকারীদের পাশপাশি স্থানীয় মানুষও ঝাঁপিয়ে পড়েন।

Share this article
click me!