জ্যান্ত মাটিতে পুঁতে দেওয়া হল দুই মহিলাকে, জমি মাফিয়াদের কারবারের ভয়ঙ্কর ভিডিও নিয়ে শোরগোল

মধ্যপ্রদেশের রেওয়া জেলার মনগবা থানা এলাকার ঘটনা। অভিযোগ জমি জবরদখলের প্রতিবাদ করায় দুই মহিলাকে জ্যান্ত পুঁতে দেওয়ার চেষ্টা করে জমি মাফিয়ারা

 

Saborni Mitra | Published : Jul 22, 2024 10:24 AM IST

জমি মাফিয়াদের রাজত্বের ভয়ঙ্কর ছবি সামনে এল। একজনকে জ্যান্ত অবস্থাচেই পুঁতে দেওয়া হয়েছে মাটির নিচে। অন্যজনের কোমর অবধি মাটির তলায় পোঁতা রয়েছে। সেই মহিলা প্রাণ বাঁচাতে ক্রমশই চিৎকার করছেন। ছুটে আসছে স্থানীয়রা। মাটি সরিয়ে বাঁচানোর চেষ্টা। সেই ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে।

মধ্যপ্রদেশের রেওয়া জেলার মনগবা থানা এলাকার ঘটনা। অভিযোগ জমি জবরদখলের প্রতিবাদ করায় দুই মহিলাকে জ্যান্ত পুঁতে দেওয়ার চেষ্টা করে জমি মাফিয়ারা। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যদিও সেই ভিডিওর সত্যতা যাচাই করেনি এশিয়ানেট নিউজ বাংলা। ভিডিও পোস্ট করেছে ভোপাল কংগ্রেস।

Latest Videos

 

 

মনগবা থানার অধিকারিক বিবেক লাল বলেন, মহিলারা প্রতিবাদ করেছিলেন। প্রথমে তর্কাতর্কি হয়েছিল দুই পক্ষের মধ্যে। প তারপরই মমতা পাণ্ডে ও আশা পাণ্ডে নামের দুই মহিলাকে জ্যান্তই মাটিতে পুঁতে দেওয়ার চেষ্টা করা হয়। স্থানীয়দের তৎপরতায় প্রাণ বাঁচে।

যদিও কংগ্রেস ভিডিওটি পোস্ট করে বিজেপি সরকারকেই নিশানা করেছে। বলেছে, বিজেপির ২০ বছরের অপশাসনের ফল এটি। মধ্য প্রদেশের মহিলাদের নিরাপত্তা নিয়েও প্রশ্ন তুলেছে কংগ্রেস। গোটা ঘটনা মর্মস্পর্শী ও লজ্জাজনক বলেও দাবি করেছে।

স্থানীয়রা জানিয়েছে, জমি জোর করে দখল করে তার ওপর রাস্তা তৈরির প্রতিবাদ করেছিলেন মমতা ও আশা। দাবি জমিটি তাদের নামে রয়েছে। কিন্তু তাদের না জানিয়ে রাস্তা তৈরি হয়েছিল। তাই প্রতিবাদ করেছিলেন। সেই সময়ই দুই পক্ষের মধ্য বিবাদ বাধে। তারপরই তাদের ওপর ডাম্পারে করে আনা মাটি, নুড়ি, পাথর ঢেলে দেওয়া হয়। এই কাজ করা হয়েছিল স্থানীয় বাহুবলীর নির্দেশে। পুলিশ জানিয়েছে, এই ঘটনায় গৌরকরণ প্রসাদ পাণ্ডে , মহেন্দ্রপ্রসাদ পাণ্ডে সহ কয়েক জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
'লক্ষ্মীর ভাণ্ডার! দিদি চোর...' হাতে বাঁশ নিয়ে TMC নেতাদের অপেক্ষায় গ্রামবাসীরা! | Panskura Flood |
অবশেষে ধর্না প্রত্যাহারের সিদ্ধান্ত জুনিয়র ডাক্তারদের, দেখুন কী বললেন তাঁরা | Junior Doctors
দুঘণ্টা জিজ্ঞাসাবাদ! RG Kar কাণ্ডে কার কার নাম বললেন মীনাক্ষী CBI-কে! দেখুন | Minakshi Mukherjee |