Viral Video: কুকুর নিয়ে অশান্তি, প্রাক্তন IAS অফিসারের সঙ্গে মহিলার ধুন্ধুমার! দেখুন সেই ভিডিও

একজন অবসরপ্রাপ্ত আইএএস অফিসারের সঙ্গে রীতিমতো ধুন্ধুমার কাণ্ড ঘটিয়ে বসলেন আরেকজন আবাসিক মহিলা। ঝগড়ার মূলে রয়েছে একটি পোষা কুকুর।

Sahely Sen | Published : Nov 23, 2023 6:31 AM IST

কুকুর সামলানো নিয়ে কুকুরের মালিক এবং আবাসনের বাসিন্দাদের মধ্যে সাম্প্রতিককালে যে অশান্তির খবরগুলি প্রায়শই দেখা যাচ্ছে, সেগুলি দিন দিন ক্রমশ আরও ভয়াবহ হয়ে উঠছে। এরকম আরেকটি ঘটনা রীতিমতো তাজ্জব বানিয়ে দিয়েছে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের। একটি হাউজিং কমপ্লেক্সে লিফটের ভেতরে ঘটে যাওয়া একই ধরনের আরেকটি ঘটনায়, একজন অবসরপ্রাপ্ত আইএএস অফিসারের সঙ্গে রীতিমতো ধুন্ধুমার কাণ্ড ঘটিয়ে বসলেন আরেকজন আবাসিক মহিলা। ঝগড়ার মূলে রয়েছে একটি পোষা কুকুর। 

-

 

'পোষা কুকুরকে কেন লিফটের ভেতরে ঢুকিয়েছেন?' এই মর্মে ওই মহিলার সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েন অবসরপ্রাপ্ত IAS অফিসার। দুজনেই ওই আবাসনের বাসিন্দা। কুকুরটিকে লিফটে ঢুকতে দেওয়া নিয়ে দুজনের মধ্যে প্রথমে কথা কাটাকাটি শুরু হয়, তারপর বিবাদ চরমে পৌঁছলে একেবারে হাতাহাতি এবং মারামারি অবধি পৌঁছে যায়। সম্পূর্ণ ঘটনাটি সোসাইটির সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে। সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

-

ভিডিওটিতে দেখা যাচ্ছে প্রাক্তন আইএএস অফিসার লিফটে ফোন করার চেষ্টা করছেন যখন ওই মহিলা লিফটের প্রবেশদ্বার আটকে দাঁড়িয়ে আছেন। লিফটের ভেতরে রয়েছেন ওই বয়স্ক ভদ্রলোক এবং মহিলার মেয়ে, যাঁর হাতে গলায় চেন পরানো অবস্থায় কুকুরটি ধরা রয়েছে। হঠাৎ ওই মহিলা IAS অফিসারের ফোনটি ছিনিয়ে নিয়ে নেন! তারপর তিনি সেটি ছুঁড়ে ফেলে দেন লিফটের বাইরে। এই ঘটনায় প্রচণ্ড ক্ষিপ্ত হয়ে ওঠেন প্রাক্তন IAS অফিসার। রাগের বশে সঙ্গে সঙ্গে তিনি মহিলার গালে সপাটে একটি চড় কষিয়ে দেন। 

-

ঝগড়া বাড়ার সঙ্গে সঙ্গে কুকুরটিকে ধরে থাকা একটি মেয়ে লিফট থেকে বাইরের দিকে ছুটে যায়। এরপরেই দেখা যায়, মহিলার স্বামী এসে প্রাক্তন IAS অফিসারকে মারধর করছেন এবং একেবারে সর্ব শক্তি দিয়ে লিফটের দেওয়ালের সঙ্গে তাঁকে ঠেসে ধরেছেন! তৎক্ষণাৎ আবাসনের নিরাপত্তা কর্মীরা ছুটে আসেন এবং অন্যান্য মানুষজন এসে পরিস্থিতি সামাল দেন। 

-
 


আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!