Viral Video: লরির ধাক্কায় অটোর ভেতর থেকে এদিক-ওদিক ছিটকে পড়ল স্কুল-পড়ুয়ারা, সিসিটিভি ফুটেজে হাড় হিম করা ভিডিও

ই অটোর ভেতরে ছিল ৮ জন পড়ুয়া। লরির সঙ্গে ধাক্কা লাগার পরেই তারা প্রত্যেকে রাস্তায় এদিক-ওদিক ছিটকে গিয়ে পড়ে।

Sahely Sen | Published : Nov 23, 2023 3:08 AM IST

সকাল সকাল স্কুলের জন্য তৈরি হয়ে রোজকার চেনা- পরিচিত অটোয় চড়ে বসেছিল স্কুল পড়ুয়ারা। কিন্তু, স্কুলে যাওয়ার আগেই যে ঘটে যাবে চরম মর্মান্তিক ঘটনা, তা মোটেই ভাবতে পারেননি অটোর চালক নিজেও। ভয়ঙ্কর ঘটনার ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। 

-

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে যে, রাস্তা দিয়ে স্বাভাবিক গতিতে আসছিল একটি বিরাট লরি। আচমকা অন্য দিক থেকে জেব্রা ক্রসিং টপকে একেবারে বিপরীত দিকে যাওয়ার জন্য দ্রুত গতিতে ছুটে আসে একটি অটো। অটো এবং লরি, উভয়ের চালকই ব্রেক কষার সময় পাননি। তার মধ্যেই ঘটে যায় হাড় হিম করা ঘটনা। লরির সামনে ধাক্কা খেয়ে একেবারে খেলনা গাড়ির মতো রাস্তার ধারে ছিটকে চলে যায় অটোটি। 

-

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের বিশাখাপত্তনমে। বুধবার সকালে ওই অটোর ভেতরে ছিল ৮ জন পড়ুয়া। লরির সঙ্গে ধাক্কা লাগার পরেই তারা প্রত্যেকে রাস্তায় এদিক- ওদিক ছিটকে গিয়ে পড়ে। লরিটি ঘটনাস্থল ছেড়ে বেরিয়ে যায়। রাস্তায় অতজন শিশুকে পড়ে থাকতে দেখে ছুটে আসেন অন্যান্য পথচারী এবং গাড়িচালকরা। 

-

জানা গিয়েছে, বিশাখাপত্তনমের সঙ্গম সারা থিয়েটারের কাছে এই দুর্ঘটনা ঘটে৷ অটোয় থাকা প্রত্যেক পড়ুয়াই স্থানীয় বেথানি স্কুলের ছাত্রছাত্রী৷ আহত আট জনকেই কাছের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়৷ আট জন পড়ুয়ার মধ্যে তিন জনের অবস্থা সঙ্কটজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা ।

 

 

Share this article
click me!