Viral video: বাহুবলী সিঙারা-বিশাল বড় কামড় দিয়েও শেষ করতে পারছেন না যুবক! দেখুন ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও খুব দ্রুত ভাইরাল হচ্ছে, যাতে এক যুবককে ৫ কেজি সিঙারা খেতে দেখা যায়। এই ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ফুড ব্লগার @sagar_sankpal95, এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে।

Parna Sengupta | Published : Oct 12, 2023 8:22 AM IST

বিকেলে চায়ের সঙ্গে দুটো গরমাগরম সিঙারা। নাম শুনেই জিভে জল চলে এল তো? সিঙারা এমনই এক খাবার, যা কমবেশি সবাই পছন্দ করেন। আপনি যদি একজন সিঙারাপ্রেমী হন, তাহলে আপনাকে অবশ্যই মিরাটের বাহুবলি সামোসা ট্রাই করতে হবে। নাম থেকেই বোঝা যাচ্ছে যে এই সিঙারার মাপ কত বড় হতে পারে, তাই এর নামকরণ করা হয়েছে বাহুবলী। কিন্তু এই সামোসার ওজন জানলে অবাক হবেন। আলু, মটর, শুকনো ফল এবং পনিরের সুস্বাদু স্টাফিংয়ে ভরা এই সিঙারা সব খাদ্যপ্রেমীদেরই মন জয় করেছে।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও খুব দ্রুত ভাইরাল হচ্ছে, যাতে এক যুবককে ৫ কেজি সিঙারা খেতে দেখা যায়। এই ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ফুড ব্লগার @sagar_sankpal95, এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। এই ভিডিওটি এখন পর্যন্ত ৯৫ হাজারের বেশি লাইক পেয়েছে। ভাইরাল হওয়া ভিডিওটির অংশে দেখা যায়, কমেন্ট বক্সে লোকজন ওই যুবককে বাহুবলী বলে ডাকছে। ভিডিওতে দেখা যাচ্ছে, নিজের সর্বশক্তি দিয়ে সিঙারা খাচ্ছেন ওই ব্যক্তি।

ব্যবহারকারীদের মজার মন্তব্য

এত বড় সাইজের সিঙারা দেখে কেউ কেউ বিস্মিত হয়ে অদ্ভুত মন্তব্যও করেছেন। একজন ব্যবহারকারী বলেছেন, ওএমজি, আপনি মানুষ নন। অন্য একজন ব্যবহারকারী রসিকতা করে বলেন, এই সিঙারা কী দেখার, নাকি খাওয়ার জন্য? তৃতীয় একজন ব্যবহারকারী লিখেছেন, খাবারকে সম্মান করা উচিত। জেনে রাখা ভালো যে সিঙারা ভারতের একটি খুব প্রিয় ফাস্ট ফুড, যা বেশিরভাগ ভারতীয় খেতে পছন্দ করে।

 

 

Share this article
click me!