Horrifying Video: আইসক্রিম খাওয়ার আগে সাবধান! কাটা আঙুলের পরে এবার আমুলের বাক্সে কিলবিলে পোকা

জ্যোতিকা কাকরি নামে এক মহিলা। সোশ্য়াল মিডিয়ায় তিনি লিখেছেন, আইসক্রিমে কাটা আঙুলের পর এবার পাওয়া গেল একটি বিষাক্ত পোকা

 

Saborni Mitra | Published : Jun 15, 2024 3:19 PM IST

গরমকাল মানেই আইসক্রিম আর কোল্ডড্রিংসের দিন। প্রবল এই গরমে একটি শান্তির জন্য অনেকেই আইসক্রিমকেই ভরসা করেন। কিন্তু সেই আইসক্রিমই ভয়ঙ্কর হয়ে উঠেছে। সম্প্রতি মুম্বইয়ের মালাদে অনলাইনে অর্ডার করা আইসক্রিমে পাওয়া গিয়েছিল একটি মানুষের কাটা আঙুল। এবার এবার আইসক্রিমের ফ্যামেলি প্যাকে পাওয়া গেল একটি হিমায়িত পোকা। যা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। নেটিজেনকা আঁতকে উঠেছে।

সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করেছেন, জ্যোতিকা কাকরি নামে এক মহিলা। সোশ্য়াল মিডিয়ায় তিনি লিখেছেন, আইসক্রিমে কাটা আঙুলের পর এবার পাওয়া গেল একটি বিষাক্ত পোকা centipede, যাকে বাংলায় বলে শতপদ পোকা। এটি অনেক সময় বিষাক্ত হয়। দেখুন সেই ভিডিও।

Latest Videos

 

 

নেটিজেন দীপা জানিয়েছেন, ১৯৫ টাকায় আমুল আইসক্রিমের একটি ভ্যানিলার ফ্যামিলি প্যাক অর্ডার করেছিলেন। তাঁর শিশু সন্তানের জন্য মিল্কশেক তৈরি করার জন্যই তিনি আইসক্রিম অর্ডার করেছিলেন। প্যাকেট খুলতেই তাঁর চক্ষু চড়কগাছ। তিনি দেখেন আইসক্রিমের বাক্সে রয়েছে একটি জমে যাওয়া centipede। যা দেখে তিনি ভয় পেয়ে গিয়েছিলেন।

দীপা নামের মহিলা ভিডিও রেকর্ড করেন। তারপরই তিনি তা সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন। ফুটেজে পরিষ্কার আইক্রিমে রয়েছে একটি পোকা। তিনি আরও বলেছেন, আইসক্রিম আমের সঙ্গে মেশানোর আগেই তাঁর চোখে পড়েছিল। তা না হলে যারা খেত তাদের শরীর খারাপ হতে পারত।

আমুল, পনির, পনির, দই, লস্যি এবং আইসক্রিমের মতো দুগ্ধজাত পণ্যগুলির জন্য একটি সুপরিচিত ব্র্যান্ড, প্রতিক্রিয়ার সম্মুখীন হচ্ছে কারণ এই ঘটনাটি ভোক্তাদের আস্থাকে ক্ষুণ্ন করেছে৷ গ্রাহকরা এই ধরনের একটি স্বনামধন্য ব্র্যান্ডের কাছ থেকে উচ্চতর মান আশা করে।

 

Share this article
click me!

Latest Videos

Suvendu Adhikari : 'পুলিশ তো তৃণমূলের ক্যাডার তাহলে কীভাবে থ্রেট কালচার বন্ধ হবে?' বিস্ফোরক শুভেন্দু
প্রতিবাদের সুর হল আরও তীব্র! আরও কর্মসূচির ঘোষণা জুনিয়র চিকিৎসকদের গণ কনভেনশনে | RG Kar Protest
হুগলির বন্যা মোকাবিলায় এসডিও স্মিতা সান্যাল শুক্লা, নিলেন সাধারণ মানুষকে রক্ষা করার দায়িত্ব
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
Firhad Hakim- এর ওএসডি-র বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ! কী বললেন Mayor Firhad Hakim | Firhad Hakim