Viral Video-ছেলের বিয়েতে ভাংরার তালে দুর্দান্ত নাচ, তাক লাগালেন মা

ছেলের বিয়ের আনন্দে দুর্দান্ত নেচে তাক লাগিয়ে দিলেন প্রৌঢ়া। নেটিজেনরা দারুণ খুশি এই ভিডিও দেখে। 

Parna Sengupta | Published : Aug 23, 2021 10:15 AM IST

বাড়িতে বিয়ে মানেই হাজার ব্যস্ততা,কাজ,পরিশ্রম।অতিথি আপ্যায়ন করার পর নিজের আনন্দের অবকাশ কোথায়। কিন্তু তারই মাঝে সময় বের করে এই মা দেখিয়ে দিলেন, তিনি কিসিসে কম নেহি। মঞ্চ আলো করে বসে রয়েছে ছেলে ও ছেলের বউ। কিন্তু মঞ্চে যখন ছেলের মা উঠলেন, গোটা ফোকাস তাঁর দিকে। হবে নাই বা কেন, ততক্ষণে ভাংরার তালে তালে নাচতে শুরু করেছেন ছেলের মা। 

ছেলের বিয়ের আনন্দে দুর্দান্ত নেচে (Energetic Dance) তাক লাগিয়ে দিলেন এই প্রৌঢ়া (Mother of the Groom)। নেটিজেনরা দারুণ খুশি এই ভিডিও (Viral Video) দেখে। ভারতের যে কোনও প্রান্তের বিয়েতে নাচ হবে না, তা কী হয়। তার ওপর পঞ্জাবী পরিবারের বিয়ে বলে কথা। একঘর লোকের সামনে যে এনার্জি নিয়ে নাচলেন তিনি, তা দেখে অবাক সোশ্যাল মিডিয়া।  

 

ইনস্টাগ্রামে এই ভিডিও স্বাভাবিকভাবেই ভাইরাল হয়েছে। ছেলের এনগেজমেন্ট সেরেমনিতে মায়ের এই নাচে মুগ্ধ সকলে। গোলাপি রংয়ের পাতিয়ালা স্যুট পরে হবু শাশুড়ি নাচতে যখনই শুরু করেন, প্রত্যেকে হাততালি দিয়ে উৎসাহিত করতে থাকেন তাঁকে। এই মা আজ প্রমাণ করে দিয়েছেন বয়স একটা সংখ্যা মাত্র। মেজাজটাই তো আসল রাজা। 

প্রতিটি স্টেপ ছিল পারফেক্ট, প্রতিটি বিটে শরীর দুলিয়েছেন তিনি। তাঁর নাচে মুগ্ধ হয়েছে আট থেকে আশি। ছেলে নিজের ইনস্টাগ্রামে এই ভিডিও শেয়ার করে লিখেছেন ‘My Rocking Mother’। ভিডিওটি ৯৬ হাজারেরও বেশি লাইক দিয়ে ভাইরাল হয়েছে এবং কমেন্ট সেকশনের দেওয়াল ভরেছে হার্ট ও লাইকের ইমোজিতে। 

Share this article
click me!