Viral Video: বুক-পেট দুলিয়ে নাচ! প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ভালোবেসে এ কি করলেন তরুণী

মুখভঙ্গিমাতেও চোখে পড়েছে যৌন উষ্ণতার ছটা। এবং যে বস্তুকে মূল কেন্দ্রবিন্দু করে তিনি নাচছেন, সেটি হল স্বয়ং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর একটি কাট-আউট ব্যানার।

Sahely Sen | Published : Feb 13, 2024 3:52 AM IST

দেশের প্রধানমন্ত্রীর প্রতি প্রত্যেক নাগরিকেরই শ্রদ্ধা এবং ভক্তি থাকা স্বাভাবিক। তাঁকে নিয়ে সোশ্যাল মিডিয়াতেও জনপ্রিয়তা কম নেই। কিন্তু, তাঁর মুখকে বিজ্ঞাপনের মতো ব্যবহার করে সোশ্যাল মিডিয়ায় নিজের জনপ্রিয়তা বাড়ানোর লক্ষ্যে এক তীব্র অশ্লীল কাণ্ড ঘটিয়ে বসলেন এই তরুণী। নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে তাঁর ভিডিও। 

-

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে, একটি সেলফি পয়েন্টের সামনে লাল -কালো চুমকি বসানো শাড়ি এবং বাদামি রঙের ব্লাউজ পরে উদ্দাম নাচছেন এক তরুণী। নাচের চেয়ে তাঁর দেহাংশ প্রদর্শনের উদ্দেশ্যই বেশি বলে মনে হচ্ছে। মুখভঙ্গিমাতেও চোখে পড়েছে যৌন উষ্ণতার ছটা। এবং যে বস্তুকে মূল কেন্দ্রবিন্দু করে তিনি নাচছেন, সেটি হল স্বয়ং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (PM Modi) একটি কাট-আউট ব্যানার। 



প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (PM Narendra Modi) কাট আউট সম্বলিত সেলফি পয়েন্ট বসানো হয়েছে দেশের বিভিন্ন প্রান্তে। মূলত রেলওয়ে স্টেশন, রেশনের দোকান ও অনান্য় জায়গায়। সেরকমই এক সেলফি পয়েন্টের কাছে নিজের নাচের ভিডিও রেকর্ড করেছেন ওই তরুণী। এবং মোদীর ছবির কাঁধে হাত রেখেও তাঁকে যৌন অঙ্গভঙ্গি করতে দেখা গিয়েছে। 

-

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হতেই ব্যাপক ক্ষুব্ধ হয়েছেন নেটিজেনরা। দেশের প্রধানমন্ত্রীর প্রতি এমন ধরনের অশ্লীলতা প্রদর্শনকে তীব্র অসম্মানজনক এবং ঘৃণ্য রুচিপূর্ণ বলে মন্তব্য করেছেন অনেকে। 

 

 

Read more Articles on
Share this article
click me!