Diwali Viral Video: দুয়ারে কালীপটকা! পাড়ার কাকুর দরজায় বাজি ফাটাতে গিয়ে কী হাল হল খুদে বদমাইশের? দেখুন ভিডিও

দীপাবলির উৎসবের বিভিন্ন ছবি সোশ্যাল দুনিয়ায় ছড়িয়ে ছিটিয়ে আছে। তারই মধ্যে সম্প্রতি ভাইরাল হয়েছে একটি ভিডিও, যে ভিডিওতে পাড়ার একটি বিচ্ছু খুদেকে দেখা যাচ্ছে গায়ে পড়ে পাড়ার কাকুর বাড়িতে অশান্তি সৃষ্টি করতে।

Sahely Sen | Published : Nov 14, 2023 7:34 AM IST

কালীপুজোয় শব্দবাজি ফাটানো যতই ‘নিষিদ্ধ’ ঘোষণা হোক, পাড়ার কচিকাঁচাদের উৎসাহ দমিয়ে রাখবে, এমন আইনের অধীনে ভারতবর্ষে শুধুমাত্র কানমলার শাস্তিই প্রযোজ্য আছে। ছোট শিশুদের কীর্তি দেখলে প্রায় সব বড়রাই নিজের ছোটবেলার স্মৃতি মনে করে হেসে ফেলেন। কিন্তু, সেই কীর্তি যদি লঙ্কাকাণ্ডে পরিণত হয়, তখনই কপালে জোটে চড়-চাপাটি। ঠিক যেমনটি হয়েছে এই শিশুটির ক্ষেত্রে। 

-

দীপাবলির উৎসবের বিভিন্ন ছবি সোশ্যাল দুনিয়ায় ছড়িয়ে ছিটিয়ে আছে। তারই মধ্যে সম্প্রতি ভাইরাল হয়েছে একটি ভিডিও, যে ভিডিওতে পাড়ার একটি বিচ্ছু খুদেকে দেখা যাচ্ছে গায়ে পড়ে পাড়ার কাকুর বাড়িতে অশান্তি সৃষ্টি করতে। কী করছে সেই খুদে বিচ্ছু? 

-

ভিডিওতে দেখা যাচ্ছে যে, পাড়ার কোনও একটি বাড়ির দরজার সামনে শব্দবাজি রেখে তাতে আগুন ধরিয়ে দিয়েই দৌড়ে পালাচ্ছে একটি ছোট ছেলে। কখন পটকাটি ফাটবে, তার জন্য অপেক্ষা করে সেটির দিকে তাকাতে তাকাতেই পিছু হটছে সে। আর, এইখানেই ঘাপটি মেরে ছিল বিপদ! 

-

বাড়ির অন্য একটি দরজা দিয়ে অন্য একটি দিক দিয়ে শিশুটিকে নজর করছিলেন বাড়ির কর্তা। পেছন থেকে তিনি বদমাইশ ছেলেটির ঘাড় পাকড়াও করেন। তারপরেই কানের গোড়ায় বাজতে থাকে শব্দবাজি, অর্থাৎ, সপাটে চড়চাপাটি। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের মধ্যে তুমুল হাসির রোল। 

 

 

Share this article
click me!