অটোয় ওঠার পর থেকেই গায়ে হাত দিতে থাকেন চালক, বাঁচার জন্য অন্য গাড়ির সামনেই ঝাঁপ নাবালিকার

মহারাষ্ট্রের নাবালিকা ঝাঁপ দিয়েছিলেন চলন্ত অটো থেকেই। সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হল সেই ভিডিও। 

Sahely Sen | Published : Nov 17, 2022 6:39 AM IST

চলন্ত অটো থেকে হাত পা ছড়িয়ে পড়ে গেলেন জিন্স টি-শার্ট পরিহিতা এক নাবালিকা! আচমকা প্রকাশ্য দিবালোকে ব্যস্ত রাস্তায় এমন ঘটনা থেকে হকচকিয়ে গেলেন নিত্যযাত্রীরা। পেছনেই আসছিল একটি চার চাকার গাড়ি। কোনও মতে পাশ কাটিয়ে দাঁড়িয়ে গেল সেটি। ঘাবড়ে গিয়ে মাঝ রাস্তার ওপরেই বাইক দাঁড় করিয়ে দিলেন এক বাইক চালক। কী ঘটল তারপর?

মহারাষ্ট্রের ঔরঙ্গাবাদের একটি সিসিটিভি ফুটেজের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। মাত্র কয়েক সেকেন্ডের ওই ভিডিওটিতে দেখা গেছে, চলন্ত অটো থেকে গড়িয়ে পড়ে গেলেন এক নাবালিকা। চিৎ হয়ে পড়েই হাত পা ছুঁড়তে থাকেন তিনি, এরপর কিছুক্ষণের জন্য স্থির হয়ে যান। কোনও মতে রাস্তার ডিভাইডারের গায়ে গাড়ি দাঁড় করান একটি কালো প্রাইভেট কারের চালক। আরেক পাশ থেকে আসা এক বাইক চালকও সঙ্গে সঙ্গে বাইকটি থামিয়ে দেন রাস্তার প্রায় মাঝখানেই। তারপর তড়িঘড়ি রাস্তায় পড়ে থাকা নাবালিকাকে উদ্ধার করতে ছুটে যান তিনি।

রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে আহত নাবালিকাকে ভর্তি করানো হয় স্থানীয় মহাত্মা গান্ধি মিশন মেডিকেল কলেজে। আপাতত সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তিনি। ঘটনা সম্পর্কে পুলিশের কাছে আহত নাবালিকা জানিয়েছেন, ১৩ নভেম্বর তিনি টিউশন ক্লাস থেকে ফিরে বাড়ির দিকে যাচ্ছিলেন। উসমানপুরা এলাকা থেকে অটোয় উঠেছিলেন তিনি। অটোয় ওঠার পর থেকেই চালক তাঁর উদ্দেশে অশ্লীল মন্তব্য ও কটূক্তি করতে থাকেন বলে অভিযোগ। এরপর অটো চালানো অব্যাহত রেখেই ওই চালক তাঁর গায়ে হাত দেন এবং শ্লীলতাহানির চেষ্টা করতে থাকেন বলে জানিয়েছেন নির্যাতিতা।

স্থানীয় পুলিশের তরফ থেকে ঘটনার তদন্তকারী অফিসার গণপত দারাদে জানিয়েছেন, ‘নির্যাতিতা বুঝতে পারছিলেন যে তাঁর সঙ্গে অন্যায় করা হচ্ছে। ঔরঙ্গাবাদের সিল্লি খানা কমপ্লেক্স এলাকায় অটোটি পৌঁছলে তিনি অটো থেকে ঝাঁপ দেন।’ ঔরঙ্গাবাদের ক্রান্তি চক থানায় এবিষয়ে মামলা দায়ের করা হয়েছে। ঝাঁপ দেওয়া ছাত্রীর শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল বলে জানিয়েছেন হাসপাতালের চিকিৎসকরা। তবে, তাঁর মাথায় বেশ গুরুতর চোট লেগেছে।

 

 

এই ঘটনায় অবিলম্বে অনুসন্ধান শুরু করে অভিযুক্ত অটো চালক সৈয়দ আকবর হামিদকে গ্রেফতার করেছে পুলিশ। যৌন অপরাধ থেকে শিশুদের সুরক্ষা আইন সংক্রান্ত পকসো আইনের অধীনে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।


আরও পড়ুন-
তৃণমূল সাংসদের গাড়ির সামনে আচমকাই ছুটে এসেছিল ছোট্ট হাসিম, ৩ ঘণ্টা চিকিৎসার পরেও প্রাণ বাঁচল না তার
একই দিনে ভূমিকম্পে কাঁপল অরুণাচল ও হিমাচল প্রদেশ! দিল্লি, পঞ্জাব, মহারাষ্ট্রের পর ফের আশঙ্কায় ভারতের অন্যান্য রাজ্য
কুড়ির নিচেই জমে রইল সব জেলার তাপমাত্রা, বাতাসে জলীয় বাষ্পের পরিমাণ যথেষ্ট বেশি

Share this article
click me!