Viral Video: চলন্ত ট্রেনের জানলা বেয়ে ছাদে উঠতে যাচ্ছিলেন যুবক, আচমকাই ঘটে গেল মর্মান্তিক ঘটনা!

হু হু করে ছুটে যাচ্ছে ট্রেন। জানলায় ঝুলে কেরামতি করছিলেন যুবক। ছাদের ওপর উঠতেই কী ঘটল? দেখুন হাড় হিম করা দৃশ্য!

Sahely Sen | Published : Jan 30, 2024 7:02 AM IST

অসচেতনভাবে রেল লাইন পারাপার করা ভারতের বিভিন্ন অংশে বহু মানুষের নিত্যদিনের অভ্যাস। এই নিয়ে চূড়ান্ত কড়াকড়ি এবং সতর্কবার্তা প্রচার করা সত্ত্বেও কোনও মতেই ফেরে না নিত্যযাত্রীদের হুঁশ। সেই বেহুঁশ কার্যকলাপের মাত্রা ছাড়িয়ে গেলেন ভাইরাল ভিডিও-র এই যুবক, যিনি, ঝড়ের গতিতে ছুটে চলা ট্রেনের বাইরের দিকে জানলা দিয়ে ঝুলে দেখাচ্ছিলেন কেরামতি। আচমকাই ঘটে গেল মর্মান্তিক ঘটনা। 

-

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে হাড় হিম করা ভিডিও। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, ট্রেনের জানলা দিয়ে ঝুলছেন যুবক। কখনও দু'হাতে, কখনও আবার শুধুমাত্র একটি হাতের ওপর ভরসা করেই। ট্রেন যাওয়ার সময় অনেকগুলি ইলেকট্রিকের পোস্টও ছোঁয়ার চেষ্টা করেন তিনি। 

-

তারপর হাত-পায়ের সাহায্যে জানলা বেয়ে ওপরের দিকে উঠে একেবারে ট্রেনের ছাদে উঠে যান দুঃসাহসী কাণ্ডজ্ঞানহীন ওই যাত্রী। ক্যামেরার দিকে পোজ দিয়ে বিভিন্ন অঙ্গভঙ্গিও করতে দেখা যায় তাকে। তারপরেই ঘটে যায় অঘটন! 

-

ভাইরাল ভিডিওতে আচমকা আগুনের ঝলকানি দেখা যায়। ওই সময়ে ট্রেনের ছাদে যুবকের একটি পা এমনভাবে দেখা যায় যে, দেখলে মনে হবে, তিনি পড়ে রয়েছেন এবং একটুও নড়ছেন না। তারপর কী ঘটল, তা ওই ভিডিওতে একটানা দেখা যায়নি।

-

ভিডিওর সব শেষে দেখা যায়, মারাত্মকভাবে কারেন্টের শক লাগলেও প্রাণ হারাননি ওই যুবক। তার দুটি হাত এবং পিঠ থেকে কোমরের নীচ পর্যন্ত পুড়ে ঝলসে গিয়েছে। কোনও একটি চিকিৎসাকেন্দ্রে তার চিকিৎসা করানো হয়েছে বলে বোঝা যায়। 

 

 

Share this article
click me!