বিজেপি শাসিত মধ্যপ্রদেশে রাতের অন্ধকারে ভয়ঙ্কর দৃশ্য, বাইক থেকে হামলে পড়ে মহিলার শরীর ধরে টানাহেঁচড়া করছেন পুলিশকর্মী

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে যা দেখা গেছে, তাতে নিরাপত্তারক্ষীদের কাছেই নিরাপত্তার অভাব বোধ করছেন ভারতের নারীরা।

Web Desk - ANB | Published : Mar 10, 2023 9:47 AM IST

রাত্রিবেলা একা রাস্তা দিয়ে ফিরছিলেন এক তরুণী। হঠাৎ করেই তাঁর পিছু নিলেন এক পুলিশকর্মী। বাইক চালিয়ে রীতিমতো মহিলার পেছনে ধাওয়া করতে দেখা গেল তাঁকে। এখানেই শেষ নয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে যা দেখা গেছে, তাতে নিরাপত্তারক্ষীদের কাছেই নিরাপত্তার অভাব বোধ করছেন ভারতের নারীরা। ঘটনাটি ঘটেছে বিজেপি মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান শাসিত মধ্যপ্রদেশ রাজ্যে।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা গেছে, একটি বাইকের ওপর বসে রয়েছেন পুলিশের পোশাক পরা এক ব্যক্তি, তিনি নিজের সর্বশক্তি প্রয়োগ করে রাস্তা দিয়ে হেঁটে যাওয়া এক তরুণীর ডান হাত ধরে প্রথমে টানাটানি করছেন। এরপর ওই তরুণীর সাথে তাঁর কিছু বাকবিতণ্ডা হয়। তারপরেই দেখা যায় হাড়হিম করা দৃশ্য। পুলিশকর্মী নিজের বাইক থেকে প্রায় হামলে পড়ে বাইকের সামনের দিকে দাঁড়িয়ে থাকা তরুণীর কোমর ধরে নিজের দিকে টানতে থাকেন। তরুণী কোনওক্রমে নিজেকে ছাড়ানোর চেষ্টা করতে থাকেন। ওই সময়ে রাস্তায় আর কোনও লোকজনকে দেখা যায়নি।

তরুণীর সর্বশরীরে যখন ‘নিরাপত্তারক্ষী’-র হাত আষ্টেপৃষ্ঠে জড়িয়ে রয়েছে, তখনই দেহের সর্বশক্তি দিয়ে এবং কনুইয়ের চাপের সাহায্যে তিনি কোনওমতে ওই পুলিশকর্মীর বাঁধনমুক্ত হন। এরপর অত্যন্ত দ্রুত বেগে পা চালিয়ে সামনের দিকে এগিয়ে যান। কিন্তু, এখানেই ঘটনার শেষ হয় না। ভিডিওতে দেখা যায়, তরুণী এগিয়ে যাওয়া মাত্রই ওই পুলিশকর্মী নিজের বাইকটিতে স্টার্ট দেন এবং তাঁর পেছনে ধাওয়া করেন। উপায়ান্তর না দেখে আতঙ্কিত অবস্থায় ওই তরুণী রাস্তা পার করে অপর দিকে গিয়ে হাঁটা শুরু করেন। তখন ওই পুলিশকর্মী সহজে বাইক ঘোরাতে না পেরে বাইক থেকে নেমে তাঁকে ধাওয়া করার চেষ্টা করেন। কিন্তু, তিনি যখন ওই তরুণীর গতিপথ বুঝতে পারেন, তখন আবার নিজের বাইকের ওপর বসে বাইকটি চালু করেন।

ভাইরাল হওয়া ভিডিওটি এখানেই থেমে যায় বটে। কিন্তু, ওই পুলিশকর্মী কে, অথবা, ওই তরুণীরই বা পরিচয় কী, সে সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। বিষয়টি দেখে প্রচণ্ড ক্ষুব্ধ নেটিজেনরা। তাঁরা দাবি তুলেছেন যে, এই পুলিশকর্মীকে অবিলম্বে তাঁর পদ থেকে বরখাস্ত করা হোক। তবে, বিজেপি পরিচালিত মধ্যপ্রদেশ সরকার সেই রাজ্যের নিরাপত্তাকর্মীর এরূপ আচরণ জানতে পেরে তাঁর বিরুদ্ধে কী ব্যবস্থা নিয়েছে, তা-ও এখনও জানা যায়নি।

 

 

আরও পড়ুন-

নিজের ছেলেকে ইলেকট্রিক পোস্টে বেঁধে চূড়ান্ত মারধর করে মুখে লঙ্কার গুঁড়ো মাখিয়ে দিলেন মা, তেলঙ্গানায় শিহরণ জাগানো ঘটনা
চলন্ত বাইকে চালকের কোলের ওপর বসে জাপটে ধরে এ কী করছেন তরুণী! ছত্তিসগড়ের যুগলের ভিডিও দেখে তাজ্জব নেটিজেনরা
‘আপনার স্বামী বেঁচে আছেন, অথচ আপনি টিপ পরেননি?’ নারী দিবসে বিজেপি সাংসদের ধমক দেখে হতবাক নেট দুনিয়া

Share this article
click me!