বাবাকে রাস্তায় পিষে মারতে সাত-সকালে গাড়ি নিয়ে তাণ্ডবলীলা ছেলের! রক্তাক্ত বহু, দেখুন ভাইরাল ভিডিয়ো

ভিডিওটি অম্বরনাথের মধ্য দিয়ে যাওয়া চিখলোলি জংশনের বলে জানা গিয়েছে, তারপরে পুলিশ বিষয়টি দখলে নিয়েছে এবং ভাইরাল হওয়ার পরে তদন্ত শুরু করেছে।

 

deblina dey | Published : Aug 22, 2024 5:17 AM IST / Updated: Aug 22 2024, 10:57 AM IST

মুম্বাইয়ের কাছে অম্বরনাথে হিট অ্যান্ড রানের একটি মর্মান্তিক ভিডিও ভাইরাল হয়েছে। হিট অ্যান্ড রানের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ছড়িয়ে পড়ছে, যেখানে একজন গাড়িচালক অন্য একটি গাড়িকে ধাক্কা দিচ্ছেন। এদিকে, একজন ব্যক্তি তার গাড়ির নিচে আটকা পড়ে, এবং সে তাকে টেনে নিয়ে যায়। গাড়ির চালক এখানেই থামেন না, তিনি গাড়ি নিয়ে আরও খানিকটা এগিয়ে যান এবং তারপর ইউ-টার্ন নিয়ে সরাসরি সামনে থেকে সাদা গাড়িতে ধাক্কা মারে। এ ঘটনায় অনেকেই গুরুতর আহত হয়েছেন বলে জানা গিয়েছে। ভিডিওটি অম্বরনাথের মধ্য দিয়ে যাওয়া চিখলোলি জংশনের বলে জানা গিয়েছে, তারপরে পুলিশ বিষয়টি দখলে নিয়েছে এবং ভাইরাল হওয়ার পরে তদন্ত শুরু করেছে।

গাড়ির চালক কেন অন্য গাড়িকে ধাক্কা দিলেন?

Latest Videos

খবরে বলা হয়েছে, বদলাপুরের বাসিন্দা বিন্দেশ্বর শর্মা তার পুত্রবধূ, নাতি এবং পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে তার গাড়িতে মুম্বাইয়ের কোলাবা যাচ্ছিলেন, কিন্তু তার ছেলে সতীশ শর্মা রাগের মাথায় এটি পছন্দ করেননি তার পরিবারকে জানায় গাড়িটি। রাজ্য সড়কে পিছন থেকে বাবার গাড়িকে ধাক্কা মারে সে। এ সময় দুই পথচারীও এতে ধাক্কা খায়। এরপর ইউ-টার্ন নিয়ে ফেরার সময় বাবার সাদা গাড়ির সঙ্গে ধাক্কা মারে সতীশ। দেখুন ভিডিও

 

 

এই ঘটনার একটি ভিডিও সামনে এসেছে, যাতে দেখা যায় একটি কালো এসইউভি প্রথমে একটি সাদা গাড়ির কাছে দাঁড়িয়ে থাকা কয়েকজনকে পিষে মারার চেষ্টা করে। এই সময়, একজন ব্যক্তি তার গাড়ির নীচে আটকা পড়ে, যাকে সে টেনে নিয়ে এগিয়ে যায়। কিছুদূর টেনে নিয়ে যাওয়ার পর কালো গাড়ির চালক ইউ-টার্ন নিয়ে ফিরে এসে আবার সাদা গাড়িটিকে ধাক্কা দেয়।

ঘটনাস্থলে উপস্থিত লোকজন দেখতে থাকে

কালো এসইউভি সাদা গাড়িটিকে ধাক্কা দিলে, সাদা গাড়ির পিছনে পার্ক করা একটি বাইকে বসা একজন মহিলা এবং একজন পুরুষও আহত হন। এই সময় ঘটনাস্থলে উপস্থিত লোকজন এসে কালো এসইউভি-কে লক্ষ্য করে মারতে ছুটে যায়।

Share this article
click me!

Latest Videos

'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
পুলিসের সামনেই চলে অরাজকতা! যা হল দেখুন | Nadia News Today
বন্যা দুর্গতদের পাশে এবার জুনিয়র ডাক্তাররা, দিলেন বড় বার্তা, দেখুন | Junior Doctors
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র