Viral video: উড়ছে পরোটা এপ্রান্ত থেকে ওপ্রান্তে, বিক্রেতাদের খাবার তৈরির অদ্ভূত ধরনেই মজে নেটিজেনরা

দিল্লির ৬ নম্বর সাফদরজং হাসপাতালের গেটের কাছে ফ্লাইং পারাঠা নামের একটি খাবারের স্টল থেকেই ভিডিওটি শ্যুট করা হয়েছে।

 

Saborni Mitra | Published : Mar 16, 2024 6:54 AM IST

সোশ্যাল মিডিয়ায় প্রশংসা কুড়িয়েছে ফুটপাথের ব্যবসায়ীদের পরোটা তৈরির অদ্ভূত ধরন। ভিডিওটি দিল্লি থেকে শ্যুট করা হয়েছে। বর্তমানে ভিডিওটি ইন্টারনেটে সেনসেশন হয়ে উঠেছে। ভিডিতে আটা বা ময়দার গোলা নিয়ে এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ছুঁড়ে দেওয়া হচ্ছে। আর সেই ভাবেই একের পর এক তৈরি হচ্ছে সুস্বাদু পরোটা। ইতিমধ্যেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ৪ লক্ষের বেশি মানুষ ভিডিওটি দেখেছেন। আর ২ হাজারের বেশি লাইক সংগ্রহ করেছে ভিডিওটি।

দিল্লির ৬ নম্বর সাফদরজং হাসপাতালের গেটের কাছে ফ্লাইং পারাঠা নামের একটি খাবারের স্টল থেকেই ভিডিওটি শ্যুট করা হয়েছে। দোকানের নাম শুনেই বুঝছে পারছেন সেখানে কীভাবে পরোটা তৈরি হয়! এক প্রান্ত একজন চাকি আর বেলনি দিয়ে বড় বড় পরোটা বেলছে। আর দ্রুত সেই গোল গোল পরোটা ফ্লাইং ডিসের মতই ছুঁড়ে দিচ্ছি অন্যপ্রান্তে। যেখানে উনানের ওপর চাটু বসিয়ে পরোটা ভাজার অপেক্ষায় রয়েছে অন্যজন। কিন্তু কি অদ্ভূত বিষয় একটি পরোটাও কিন্তু দিকভ্রষ্ট হয়ে অন্যত্র যাচ্ছে না। ভিডিওতে দেখুন দুই ব্যক্তির মাঝের দূরত্ব কিন্তু অনেকটা। দেখুন সেই ভিডিওঃ

Electoral Bonds: 'বিশ্বের বৃহত্তম তোলাবাজির ব়্যাকেট চালান মোদী', নির্বাচনী বন্ড নিয়ে কড়া বার্তা রাহুলের

 

 

 

ময়দা নিয়ে এই খেলা কিন্তু নতুন নয়। এর আগেও এজাতীয় একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। সেখানে ময়দার রুটি বা পরোটা তৈরি করে একজন রীতিমত জিমনাস্টিক দেখিয়েছিল। তার হাতের জাদুতে মুগ্ধ হয়েছিল নেটিজেনরা। যারা সামনাসামনি দেখেছিল তারাও মুগ্ধ হয়েছিল। সেই সময় মাত্র ১৮ সেকেন্ডের ক্লিপটি ২.৪ মিলিয়েনেরও বেশি ভিউ পেয়েছিল। ১৩ হাজার লাইকও সংগ্রহ করেছিল। দর্শকরা সংশ্লিষ্ট আবেগ আর নৈপুন্যতার প্রশংসা করেছিল।

Viral Video: পুতিনের বাবা-মায়ের কবরে প্রস্রাব! রুশ প্রেসিডেন্ট নির্বাচনের মধ্যে অস্বস্তিকর ভিডিও ভাইপাল

 

 

এই ভাইরাল ভিডিওগুলি প্রায়ই রাস্তার বিক্রেতাদের নৈপুন্যতা আর শৈল্পিক প্রতিভাকে তুলে ধরে বিশ্বের কাছে। ভিডিওগুলি তাদের দক্ষতার কথাও বলে।

Viral Video: একটু খাবার দিয়ে ধর্ম পরিবর্তন পাকিস্তানে! হিন্দুদের মুসলিম করার ভিডিও ভাইরাল

 

Share this article
click me!