Viral Video: পিস্তল দেখিয়ে চালককে মারধর! দিনে-দুপুরে লুম্পেনের কীর্তি লখনউতে

পিস্তলটি বের করে ওলা গাড়ি চালকের পেটে তাক করে চালককে মারধর শুরু করেন। এই সময় সেখানে উপস্থিত কেউ তার ভিডিও করে ভাইরাল করে।

deblina dey | Published : May 28, 2024 6:01 AM IST

ইউপিতে ছয় পর্যায়ের সবেমাত্র নির্বাচন সম্পন্ন হয়েছে। শেষ ধাপ ও সপ্তম নির্বাচন ১ জুন। ফলাফল ঘোষণা না হওয়া পর্যন্ত, ইউপিতে কোড অফ কন্ডাক্ট জারি করা হয়েছে। কোনও ঝামেলা, মারামারি বা অস্ত্র প্রদর্শন মানেই সরাসরি জেল হওয়ার সম্ভাবনা।

এমন এক পরিস্থিতিতে লখনউতে এক আন্তর্জাতিক শুটার এমনই এখ কাণ্ড ঘটিয়েছে। এই আন্তর্জাতিক শুটার ইন্টারন্যাশনাল হাইওয়ের মধ্যে গাড়ি থামিয়ে তার লাইসেন্স করানো পিস্তলটি বের করে ওলা গাড়ি চালকের পেটে তাক করে চালককে মারধর শুরু করেন। এই সময় সেখানে উপস্থিত কেউ তার ভিডিও করে ভাইরাল করে। ভাইরাল ভিডিওটি আমলে নিয়ে পুলিশ অভিযুক্ত শ্যুটারকে গ্রেপ্তার করেছে।

Latest Videos

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ঘটনার এই ভিডিওটি কবে থেকে, তা খতিয়ে দেখছে পুলিশ। ঘটনার তথ্য দিয়ে লখনউ পুলিশ জানিয়েছে যে সীতাপুর জেলার নৈমিষারণ্যের বাসিন্দা রঞ্জিত শুক্লা একজন ওলা চালক। অনুসন্ধানে জানা যায়, তিনি বিবিডির দিক থেকে ভূতনাথের দিকে গাড়ি নিয়ে যাচ্ছিলেন। পথে, বন মান্ডির কাছে ফৈজাবাদ রোডে সাফারি গাড়িটি এগিয়ে যাচ্ছিল বিবেক খণ্ড গোমতী নগরের বাসিন্দা বিনোদ মিশ্র।

 

 

লাইসেন্সধারী পিস্তল তাক করা ওলা চালকের পেটে-

এমন সময় পেছন থেকে আসা সাফারি গাড়ির সঙ্গে রঞ্জিতের ওয়াগনআর গাড়ির সংঘর্ষ হয়। সংঘর্ষ দেখে মাঝপথে গাড়ি থামিয়ে লাইসেন্স করা পিস্তল নিয়ে নেমে আসেন বিনোদ। বিনোদ আধিপত্য দেখিয়ে রঞ্জিতকে তার কলার ধরে গাড়ি থেকে নামিয়ে দেয় এবং রাস্তার মাঝখানে তার পেটে পিস্তল তাক করে মারতে থাকে। ওলা ড্রাইভার রঞ্জিত বিনোদের কাছে ক্ষমা চাইতে থাকে এবং নিজেকে বোঝানোর চেষ্টা করে, কিন্তু বিনোদ তার কথা শোনেনি।

পুলিশ অভিযুক্ত বন্দুকধারীকে গ্রেফতার করে জেল হাজতে রেখেছে-

এই সময় কেউ একজন বিনোদের অ্যাকশনের ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেয়। লখনউ পুলিশ ভাইরাল ভিডিওটি আমলে নিয়েছে এবং হামলাকারী বিনোদ মিশ্রকে গ্রেপ্তার করে জেলে পাঠিয়েছে। রঞ্জিত শুক্লার অভিযোগের ভিত্তিতে পুলিশ বিনোদ মিশ্রের বিরুদ্ধে এফআইআরও নথিভুক্ত করেছে। তার লাইসেন্স করা পিস্তলও বাজেয়াপ্ত করেছে পুলিশ।

Share this article
click me!

Latest Videos

'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
আর একটু বাকি! ফুঁসছে নদী, রাস্তার উপর দিয়ে বইছে জল, আলিপুরদুয়ারে বন্যা পরিস্থিতি Alipurduar Flood
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা