Viral video: শার্ট উড়িয়ে গাড়িতে ঝুলতে ঝুলতে গিয়ে পুলিশের জালে ৪, দেখুন ভাইরাল ভিডিও

ভিডিওটিতে একটি ব্যস্ত রাস্তা, প্রবল গতিতে ছুটছে একাধিক গাড়ি। সেই ব্যস্ত রাস্তাতেই একটি হোন্ডা সিটি সেডানে কয়েকজন তরুণ সফর করছিলেন।

 

Saborni Mitra | Published : Dec 19, 2023 4:13 PM IST

জীবন হাতে নিয়ে গাড়িতে করে সফরের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইন্টারনেটে অনেকেই ভিডিওটি দেশে আশঙ্কা প্রকাশ করেছেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে কয়েক জন তরুণ ব্যস্ত রাস্তায় চলন্ত গাড়িতে নাচছে। শার্ট খোলা অবস্থায় বড়ই অশ্লীল দৃশ্য দেখে চমকে উঠেছে নেটিজেনরা। ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুর NH7এ, যা এয়ারপোর্ট রোড নামে পরিচিত।

ভিডিওটিতে একটি ব্যস্ত রাস্তা, প্রবল গতিতে ছুটছে একাধিক গাড়ি। সেই ব্যস্ত রাস্তাতেই একটি হোন্ডা সিটি সেডানে কয়েকজন তরুণ সফর করছিলেন। তারা গাড়ি থেকে প্রায় ঝুলন্ত অবস্থায় সফর করছিল। হাওয়ায় শার্ট ওড়াতে ওড়াতে.... ভিডিওতে দেখা যাচ্ছে দুই তরুণ সানরুফের বাইরে দাঁড়িয়ে রয়েছে। একজনই মাত্র গাড়ির ভিতরে রয়েছে। মাত্র একজন। অন্যদুই জন জানলা দিয়ে শরীরে অর্ধেকের বেশি অংশ বার করে রেখেছে। সবমিলিয়ে হাড় হিম করা ভিডিও। বাকি দুই জন সানরুফের বাইরে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। দুর্ঘটনার হাতছানি...

দেখুন ভিডিওটি-

 

 

বেঙ্গালুরু পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে। পুলিশের হাতে গিয়েছে এই ভিডিওটি। একজন ব্যবহারকারী ক্যাপসন দিয়ে ভিডিওটি শেয়ার করেছেন। তাঁর ক্যাপশন ছিল কটাক্ষে ভরা। তিনি লিখেছেন, 'কিছু পাগল এনএইচ ৭ একটি অপ্রীতিকর কাজ করছে। দয়া করে এই পাগলদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিনি।' গাড়ির নম্বরও দিয়েছেন ব্যবহারকারী।

ভিডিওটির প্রতিক্রিয়া জানিয়ে, চিক্কাজলা ট্রাফিক পুলিশ। বলেছেন এই ঘটনা ১৫ ডিসেম্বর। ইতিমধ্যেই অপরাধের মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তদেরও গ্রেফতার করা হয়েছে। পুলিশের ডেপুটি কমিশনার শচীন পি ঘোরপাড়ে আইপিএসও একটি প্রেস রিলিজে গোটা ঘটনা জানিয়েছেন। তিনি বলেছেন, 4 জন ছেলেকে গাড়ির জানালা এবং সানরুফের বাইরে বেরিয়ে আসতে দেখা যায়। ব্যাঙ্গালোর ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট রোডে। এই ঘটনার তদন্ত হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে।

 

Share this article
click me!