Vote Gossip: হাত আর হাতির লড়াই! কংগ্রেস বিধায়ক স্ত্রীর ঘর ছেড়ে কুঁড়েঘরে গেলেন বিএসপি প্রার্থী স্বামী

দিন কয়েক ধরেই মতাদর্শগত পার্থক্য দেখা দিয়েছিল। তাই নিয়ে দাম্পত্য় কহলও দেখা দিয়েছিল দুজনের মধ্যে। তাতেই স্ত্রীর থেকে পৃথক থাকার সিদ্ধান্ত নেন স্বামী।

Saborni Mitra | Published : Apr 6, 2024 3:30 PM IST

লোকসভা ভোটকে কেন্দ্র করে দাম্পত্য কলহ। তাতেই বাড়ি ছাড়লেন স্বামী। এই ঘটনা মধ্যপ্রদেশের। বলা যেতে পারে হাত আর হাতির স্বামী। কারণ স্ত্রী অনুভা মুঞ্জার কংগ্রেস বিধায়ক। আর স্বামী লোকসভা নির্বাচনে বহুজন সমাজ পার্টির প্রার্থী কঙ্কর মুঞ্জার। বালাঘাট কেন্দ্রের প্রার্থী তিনি।

সূত্রের খবর দিন কয়েক ধরেই মতাদর্শগত পার্থক্য দেখা দিয়েছিল। তাই নিয়ে দাম্পত্য় কহলও দেখা দিয়েছিল দুজনের মধ্যে। তাতেই স্ত্রীর থেকে পৃথক থাকার সিদ্ধান্ত নেন স্বামী। সম্প্রতি এই ঘরোয়া বিবাদ যাতে দাম্পত্য সমস্যা আর বড় করতে না পারে সেই কারণেই তিনি ঘর ছেড়ে অন্যত্র থাকার সিদ্ধান্ত নিয়েছেন। ভোট কাটিয়েই বাড়ি ফিরবেন স্বামী। এই সিদ্ধান্ত মেনে নিয়েছেন স্ত্রীও। বিএসপি সূত্রের খবর ১৯ এপ্রিল ভোট গ্রহণ। তারপরই বাড়ি ফিরবেন প্রার্থী।

বিএসপি নেতা বলেছেন, তিনি শুক্রবার বাড়ি ছেড়েছেন। একটি অস্থায়ী কুঁড়ে ঘরে আশ্রয় নিয়েছেন। তিনি আরও বলেছেন, ভিন্ন মতাদর্শের দুটি মানুষ যদি নির্বাবাদে একই ছাদের তলায় বাস করে তাহলে সেটিকে ম্যাচ ফিক্সিন ছাড়া আর কিছুই বলা যায় না। তবে তাঁর সিদ্ধান্ত মোটেও খুশি নন স্ত্রী। গত বিধানসভা নির্বাচনেও দুই মতাদর্শের মানুষ কিন্তু একই ছাদের তলায় ছিল।

কংগ্রেস বিধায়ক অনুভা জানিয়েছেন, তিনি স্বামীর এই সিদ্ধান্ত রীতিমত আহত হয়েছেন। তিনি আরও বলেছেন, 'যখন তিি এখামে পরসওয়াদা থেকে গন্ডোয়ানা গণতন্ত্র পার্টির প্রার্থী ছিলেন আমি কংগ্রেসের টিকিটে প্রতিদ্বন্দ্বিতা করেছিলাম। তখনও আমরা একসঙ্গে ছিলাম। ৩৩ বছরে বিবাহিত জীবন আমাদের।' তিনি আরও বলেছেন, বিবাহিত জীবন সুখের ছিল। সন্তান নিয়ে তাঁরা সুখেই ছিলেন বলেও জানিয়েছেন। অনুভা ২০২৩ সালের বিধানসভা নির্বাচনে বিজেপির গৌরীশঙ্কর বিডেনকে পরাজিত করেছিলেন।

আগেই কংগ্রেস বিধায়ক বলেছিলেন তিনি কংগ্রেসের অনুগত কর্মী। বালাঘাট থেকে লোকসভা নির্বাচনে কংগ্রেসের প্রার্থীর সমর্থনেই প্রচার করবেন। তার জয় নিশ্চিত করার জন্য সবরকম কাজ করবেন। তিনি আরও বলেছেন, স্বামীর বিরুদ্ধে কোনও খারাপ কথা না বলেই তিনি ভোট প্রচার করবেন।

আরও পড়ুনঃ
Health Tips: এই গরমে হজমের সমস্যা! এই খাবারগুলি একদম এড়িয়ে চলুন

Weather Update: একটা রাতের পর থেকেই স্বস্তি! কালবৈশাখী নিয়ে বড় খবর দিল আলিপুর হাওয়া অফিস

বিচারকরা কি রাজনীতি করতে পারবেন? রাজনৈতিক মতাদর্শ নিয়ে বড়া দিলেন প্রধান বিচারপতি ডিওয়াই চন্দ্রচূড়

 

Read more Articles on
Share this article
click me!