Viral Video: 'উড়ন্ত হরিণ'র দেখা মিলল জঙ্গলে, যা দেখে অবাক নেটিজেনরা

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেটি দেখে এই একই প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। টুইটার হ্যান্ডেল থেরে ওয়াইল্ডলেন্স ইকো ফাউন্ডেশন একটি ভিডিও শেয়ার করেছে। যেটি শেযার ররেছেন ভারতীণ বন পরিষেবা অফিসার পারভীন কাসওয়ান। সেই ভিডিওটি একটি হরিণকে সত্যিই অনেকটা লাফাতে দেখা গেল।

Web Desk - ANB | Published : Jan 17, 2022 12:27 PM IST / Updated: Jan 19 2022, 09:56 AM IST

হরিণ (Deer) কি উড়তে পারে। সংবাদের শিরোনাম দেখে এই প্রশ্নটি আপনি করতেই পারে। কথাটা সত্যি! আজ পর্যন্ত উড়ন্ত হরিণের কথা কোউ শোনেনি। সত্যজিৎ রায়ের শঙ্কুর অভিযানে উড়ন্ত লামা, ইউনিকর্নের কথা থাকলেও উড়ন্ত হরিণ কখনই ছিল না। এমনকি রূপকথার গল্পেও নেই উড়ন্ত হরিণের কথা। যাই হোক ভাইরাল ভিডিওটি (Viral Video)দেখতে আপনিও স্বীকার করে নেবেন উড়ন্ত হরণিও হয় বা হরিণ উড়তে পারে। ডানা ছাড়াই কিন্তু।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেটি দেখে এই একই প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। টুইটার হ্যান্ডেল থেরে ওয়াইল্ডলেন্স ইকো ফাউন্ডেশন একটি ভিডিও শেয়ার করেছে। যেটি শেযার ররেছেন ভারতীণ বন পরিষেবা অফিসার পারভীন কাসওয়ান। সেই ভিডিওটি একটি হরিণকে সত্যিই অনেকটা লাফাতে দেখা গেল। যা দেখে নেটিজেনরাতো অবাক! হরিণটি লাফিয়ে একটি রাস্তা পার হল। কিন্তু সেটা কোনও বিষয় নয়। সেটি একটি বড় একটি লাফ দিয়েছে যা দেখে মনে হচ্ছে হরিণটি ডানা ছাড়াই উড়ে যাচ্ছে। 


বন্যপ্রানীদের নিয়ে কোনও দিনই কোনও পূর্ব ধারনা চলে না। বন্য প্রানীরা সব সময়ই প্রত্যাশাকে ছাড়িয়ে যায়। কিন্তু যারা এজাতীয় দৃশ্য দেখতে পান বা ক্যামেরা বন্দি করতে পারেন তারা সত্যি ভাগ্যবান তেমনই মনে করছেন নেটিজেনরা। 

অনলাইনে যে ভিডিওটি দেখা যাচ্ছে সেটিটে দেখা যাচ্ছে একটি জলাশয়ের ধার দিয়ে আপত শান্তভাবেই আসছিল হরিণটি। কিন্তু রাস্তা পার হওয়ার হওয়ার সময় সে বিশাল একটি লাফ দেয়। নেটিজেনদের কথায় এই লম্বা লাফের জন্য হরিণটির অবশ্যই স্বর্ণপদক পাওয়া উচিৎ। তারপর রাস্তা পার হয়ে হরিণটি শান্তভাবেই চলে যায় জঙ্গলে। 

হরিণের এই লাফ দেখে এক নেটিজেনটে লিখেছেন, তিনি তাঁর জিপের ওপর দিয়ে একটি হরিণকে লাখ দিতে দেখেছেন। কিন্তু এই লাফ সত্যিই সব কিছু ছাড়িয়ে দেয়। 

Viral News: শৌচাগার থেকে ব্রাশ হাতে অনলাইন শুনানি, সরগরম নেটদুনিয়া

COVID Wedding Plan: মহামারিকালে আইন না ভেঙেও ৪০০ অতিথি নিয়ে বিয়ে, তাক লাগাচ্ছেন বাংলার দম্পতি

পেট্রাপোল সীমান্তে BSF-এর জোরদার তল্লাশি, দুদিনে ধরা পড়ল ৮২টি জাল ড্রাইভিং লাইসেন্স

Share this article
click me!