Viral Video: মহারাজের মিলন! কর্নাটকের ভদ্রা অভয়ারণ্যে দেখা মিলল বাঘের দুর্লভ দৃশ্য

চিকমাগালুর জেলার ভদ্রা অভয়ারণ্যে সাফারি চলাকালীন পর্যটকরা সঙ্গমে লিপ্ত দুটি বাঘের দেখা পেয়েছিলেন। এই অসাধারণ দৃশ্য বেশ কয়েকজন পর্যটক ক্যামেরা বন্দি করেছিলেন।

 

Saborni Mitra | Published : Sep 18, 2023 12:04 PM IST / Updated: Sep 18 2023, 06:00 PM IST

কর্ণাটক - দেশের দ্বিতীয় বাঘের বসবাসকারী রাজ্য। রাজ্যের প্রতিটি অভয়ারণ্যেই বাঘের দেখা পাওয়া যায়। বনদফতরের কথায় উল্লেখযোগ্য সংখ্যক বাঘ রয়েছে। এদিকে চাইক্কামাগালুরুর ভদ্রা বন্যপ্রাণী অভয়ারণ্যের একটি ভিডিও বর্তমানে ভাইরাল হয়েছে যেখানে পর্যটকরা জঙ্গলের মধ্যে দুটি বাঘের মিলন আর অন্তরঙ্গ মুহুর্তের একটি দুর্দান্ত ভিডিও ক্যামেরা বন্দি করতে পেরেছে। যা রীতিমত বিরল।

চিকমাগালুর জেলার ভদ্রা অভয়ারণ্যে সাফারি চলাকালীন পর্যটকরা সঙ্গমে লিপ্ত দুটি বাঘের দেখা পেয়েছিলেন। এই অসাধারণ দৃশ্য বেশ কয়েকজন পর্যটক ক্যামেরা বন্দি করেছিলেন। তাঁরা রীতিমত আনন্দ পেয়েছিলেন এই বাঘের সঙ্গমরত অবস্থায় দেখে। যা দ্রুত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Latest Videos

তবে সেইসময় যারা সাফারিতে ছিলেন তারা যে শুধুমাত্র বাঘের সঙ্গমরত দৃশ্য দেখেছেন এমনটা নয়, তারা বাঘ আর বাঘিনীর গর্জনও শুনেছেন। অন্তরঙ্গ মুহূর্তেরও সাক্ষী থেকেছেন। প্রাকৃতিক এই আচরণগুলি দর্শকদের তারিফযোগ্য। অনেকেই ভিডিওর প্রশংসা করেছেন।

বাঘ - নিজের তেজ আর হিংস্র প্রকৃতির জন্যই পরিচিত। কিন্তু অন্তরঙ্গ হওয়ার সময় সেই বাঘই অন্য চেহারা ধারণ করে। জঙ্গলের মধ্যে রাস্তার ধারেই একটি ঝোপের মধ্যে বাঘ আর বাঘিনীকে সঙ্গমরত অবস্থায় দেখেছিলেন পর্যটকররা। বনদফতরের আধিকারিকদের কাছে এই দৃশ্য রীতিমত বিরল।

Share this article
click me!

Latest Videos

Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা
'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
ভরা কোটাল আসার আগেই নদী বাঁধে ধস! আতঙ্কে দিনযাপন ট্যাংরামারির বাসিন্দাদের | North 24 Parganas News