গর্বের স্বাধীনতা পালন ভূস্বর্গে, শ্রীনগরের মেয়রের নাচের ভিডিও ভাইরাল ৭৫তম স্বাধীনতা দিবসে

শ্রীনগরের মেয়রের নাচের ভিডিও ভাইরাল ৭৫তম স্বাধীনতা দিবসে। লালচকের বিশেষ অনুষ্ঠানে স্থানীয়দের মন কেড়েনেন তিনি। 

Asianet News Bangla | Published : Aug 15, 2021 2:08 PM IST

৭৫তম স্বাধীনতা দিবসে সম্পূর্ণ একটা অন্য ছবি দেখা গেল ভূস্বর্গে। জাতীয় পতাকা তুলে দেশের স্বাধীনতা দিবস উজ্জাপন করেন নিহত জঙ্গি বুরহান ওয়ানির বাবা। এতটা সময় জঙ্গি আক্রমণের ভয়ে ত্রস্ত থাকা কাশ্মীরীরা এবার যেন অনেকটাই স্বাধীন। নিজেদের মত করেই স্বাধীনতা দিবস উজ্জাপন করছেন। উপত্যকার দ্বিতীয় ঘটনার ছবি অবশ্য ইতিমধ্যেই মন কেড়েনিয়েছে দেশবাসীর। কারণ দ্বিতীয় ছবিটি ভাইরাল হয়েছে। 

কী রয়েছে সেই ছবিতে? 
ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, শ্রীনগরের মেয়র জুনাইদ মাট্টু স্বাধীনতা দিবস পালনে খুশিতে মেতেছেন। শ্রীনগরের ব্যস্ততম মোড় লালচকেই স্থানীয় বাসিন্দাদের সঙ্গে মেতে ওঠেন স্বাধীনতা দিবসে। রাস্তাতেই স্থানীয়দের সঙ্গে নাচ জুড়ে দেন তিনি। মাত্র ৩২ সেকেন্ডের সেই ভিডিও মন ছুঁয়ে গেছে নেটিজেনদের। 

' ত্রিপুরায় বিজেপি গুন্ডা-রাজ চালাচ্ছে', দোলা সেনরা আক্রান্ত হওয়ার পরে অভিযোগ তৃণমূলের

৭৫ সপ্তাহে '৭৫ বন্দে ভারত' ট্রেন, স্বাধীনতা দিবসে ভারতকে জুড়তে বড় ঘোষণা প্রধানমন্ত্রী মোদীর

কাবুলে ঢুকেই ক্ষমতা দখলের 'খেলা' শুরু তালিবানদের, আশরাফ ঘানিকে সরিয়ে নতুন রাষ্ট্রপতি হচ্ছেন মোল্লা বারাদার

শ্রীনগরের বিখ্যাত লালচকে অবস্থিত ক্লক টাওয়ারে জাতীয় পাতাকা উত্তোলন করা হয়ে। পরে সেখানে একটি বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। উপস্থিত ছিলেন শ্রীনগর পৌরসভার মেয়র জুনাইদ মাট্টু। তিনি বলেন স্বাধীনতা দিবস উপলক্ষ্যে নতুন একটি ঘড়ি বসানো হয়েছে ক্লক টাওয়ারে।  এদিন শ্রীনগর ছাড়াও বিমানবন্দরসহ বেশ কয়েকটি এলাকায় স্বাধীনতা দিবস উজ্জাপন করা হয়। সাজিয়েও তোলা হয়েছিল বেশ কয়েকটি এলাকা। জম্মু ও কাশ্মীরের গুলমার্গে দেশের সবথেকে বড় পাতাকা উত্তোলন করা হয়েছিল। 

Share this article
click me!