Tripura- স্বাধীনতা দিবসে ত্রিপুরায় ফের আক্রান্ত TMC, দোলা সেনের গাড়িতে হামলা, ধিক্কার কুণালের

 তৃণমূল সাংসদ অপরূপা পোদ্দার এং দোলা সেনের গাড়িতে হামলা চালানো হয়ে বলে অভিযোগ উঠেছে।  ঘটনার পরেই মুখ খুললেন তৃণমূল নেতা কুণাল ঘোষ।
 

Asianet News Bangla | Published : Aug 15, 2021 12:11 PM IST / Updated: Aug 15 2021, 05:51 PM IST

 ত্রিপুরায় ফের তৃণমূলের উপর আক্রমণের অভিযোগ। অভিযোগের তীর বিজেপির দিকেই। রবিবার তৃণমূল সাংসদ অপরূপা পোদ্দার এং দোলা সেনের গাড়িতে হামলা চালানো হয়ে বলে অভিযোগ উঠেছে। গাড়ি ভাঙচুর করা হয়। তবে অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। এই ঘটনার পরেই মুখ খুললেন তৃণমূল নেতা কুণাল ঘোষ।

আরও পড়ুন, Tripura: 'আমরাও দেখে নেব', SSKM-এ জয়া-সুদীপদের খবর নেওয়ার পর BJP-কে তোপ অভিষেক-মমতার

জানা গিয়েছে, রবিবার ত্রিপুরায় স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন অপরূপা পোদ্দার এবং দোলা সেন। অভিযোগ, স্বাধীনতা দিবসের অনুষ্ঠান থেকে ফেরার পথেই তৃণমূল সাংসদ অপরূপা পোদ্দার এং দোলা সেনের গাড়িতে হামলা চলে, গাড়ি ভাঙচুর করা হয়। হামলায় অপর একজনের মাথা ফেটেছে বলে জানি গিয়েছে। সাংসদ অপরূপা পোদ্দারের অভিযোগ, পুলিশই বিজেপি আশ্রিত দুষ্কৃতিদের খবর দিচ্ছে। তবে যাবতীয় অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। এই ঘটনার পরেই বিজেপি শাসিত ত্রিপুরার সরকারকে  নিশানা করে বলেছেন তৃণমূল নেতা কুণাল ঘোষ, 'ত্রিপুরায় স্বাধীনতা নেই। অলিখিত জরুরি অবস্থা চলছে। এই ঘটনায় ধিক্কার জানিয়েছেন কুণাল ঘোষ।'

"

আরও পড়ুন, 75th Independence Day: 'দেশটা সবার নিজের', শুভেচ্ছা জানিয়ে নিজের লেখা গান শেয়ার মুখ্যমন্ত্রীর

প্রসঙ্গত,  ৭ অগাস্ট শনিবার ত্রিপুরায় এসে আক্রান্ত হয়েছেন তৃণমূলের যুব নেতারা। প্রতিবাদে  ত্রিপুরার খোয়াই থানার সামনে অবস্থান বিক্ষোভ করেন তৃণমূল কংগ্রেসের যুব নেতারা। সূত্রের খবর, রবিবার ভোর রাতে মহামারী আইনে ত্রিপুরায় দেবাংশু ভট্টাচার্য সহ ১১ জন তৃণমূল নেতাকে গ্রেফতার করা হয়। এরপরেই তৃণমূলের যুব নেতাদের গ্রেফতারের ঘটনাকে কেন্দ্র করে উত্তাল হয়ে ওঠে ত্রিপুরা। খোঁয়াই থানায় রুদ্র মূর্তি ধরেন তৃণমূলের সর্ব ভারতীয় সম্পাদক অভিষেক বন্দ্য়োপাধ্য়ায়। পুলিশ আধিকারিকদের সঙ্গে সংঘাতে জড়িয়ে পড়েন তিনি। জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের হওয়ায় ধৃতদের তোলা হয় আদালতে। এরপর দীর্ঘ সময় ধরে অভিষেক বন্দ্য়োপাধ্যায়, ব্রাত্য বসু সহ তৃণমূলের শীর্ষ নের্তৃত্ব থানাতেই ছিলেন। তৃণমূলের যুবনেতাদের জামিন মিললেও কলকাতায় ফিরতেই অভিষেক সহ ৫ তৃণমূল নেতার বিরুদ্ধে মামলা দায়ের করে ত্রিপুরা পুলিশ। আর সপ্তাহ না পেরোতেই ফের ৭৫ স্বাধীনতা দিবসের দিনেও ত্রিপুরায় ফের তৃণমূলের উপর আক্রমণের অভিযোগ। 

  আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

 

Share this article
click me!