বিয়ের পিড়িতে বসতে চলেছেন মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি, চিনে নিন আম্বানি পরিবারের হবু বউ রাধিকা মার্চেন্টকে

আম্বানি পরিবারের একাধিক অনুষ্ঠানে দেখা গিয়েছে রাধিকাকে। ঈশা আম্বানি ও আকাশ আম্বানির বিয়েতেও উপস্থিত ছিলেন রাধিকা। আম্বানি পরিবারের বউ হতে চলেছেন রাধিকা মার্চেন্ট। কি কে এই রাধিকা?

Web Desk - ANB | Published : Dec 29, 2022 6:08 PM IST / Updated: Dec 29 2022, 11:39 PM IST

ফের খুশির খবর আম্বানি পরিবারে। বিয়ের পিড়িতে বসতে চলেছেন মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি। বৃহস্পতিবারই এনকোর হেলথকেয়ার সিইও বীরেন মার্চেন্ট এবং শৈলার মার্চেন্টের কন্যা রাধিকা মার্চেন্টের সঙ্গে 'রোকা' সম্পন্ন হল অনন্ত আম্বানির। উদয়পুর থেকে নাথদ্বারা ৪৮ কিলোমিটার দূরে রাজস্থানের নাথদ্বারার শ্রীনাথজি মন্দিরে সম্পন্ন হল এই রোকার অনুষ্ঠান। এর আগেও আম্বানি পরিবারের একাধিক অনুষ্ঠানে দেখা গিয়েছে রাধিকাকে। ঈশা আম্বানি ও আকাশ আম্বানির বিয়েতেও উপস্থিত ছিলেন রাধিকা। রিলায়েন্সের পক্ষ থেকে দেওয়া বিবৃতিতে বলা হয়েছে,'পরিবার ও নিকট আত্মীয় বন্ধুদের সঙ্গে মন্দিরে আজকের রোকার অনুষ্ঠানটি সম্পন্ন হল। আসন্ন দম্পতি ভগবান শ্রীনাথজির আশীর্বাদ নিয়ে তাঁদের নতুন জীবনের দিকে প্রথম পা বাড়ালেন। মন্দিরে ঐতিহ্যবাহী রাজ-ভোগ-শ্রীঙ্গার অনুষ্ঠানও হয়।' ওই বিবৃতিতে আরও যোগ করা হয়েছে যে খুব শীঘ্রই চার হাত এক হতে চলেছে।

আম্বানি পরিবারের বউ হতে চলেছেন রাধিকা মার্চেন্ট। কি কে এই রাধিকা? রাধিকা বনিকের আদি বাড়ি গুজরাটের কচ্ছে। দীর্ঘদিন ধরে রয়েছেন মুম্বইতে। পড়াশোনা থেকে বেড়ে ওঠা সবই মুম্বই শহরেই। মুম্বাইয়ের আইকনিক ক্যাথেড্রাল এবং জন কনন স্কুলে পড়াশোনা করেছেন রাধিকা। জুহুর ইকোলে মন্ডিয়েল ওয়ার্ল্ড স্কুলেও পড়েছেন তিনি। এরপর তিনি বিডি সোমানি ইন্টারন্যাশনাল স্কুল থেকে আন্তর্জাতিক স্নাতক ডিপ্লোমা লাভ করেন। পরে রাধিকা উচ্চশিক্ষার জন্য নিউইয়র্কে যান। সেখানে নিউইয়র্ক ইউনিভার্সিটি থেকে রাজনীতি এবং অর্থনীতিতে স্নাতক ডিগ্রী অর্জন করেন রাধিকা। এরপরে তিনি বিলাসবহুল হোম ডেভেলপার ইস্প্রভা গ্রুপে যোগদান করেন। এই বছরের শুরুতে, নীতা এবং মুকেশ আম্বানি মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড সেন্টারে রাধিকার জন্য একটি জমকালো অনুষ্ঠানের আয়োজন করেছিলেন। ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলিউড থেকে ক্রীড়া জগতের নানা বিশিষ্ট ব্যক্তিত্ব। 

 

 

রিলায়েন্সের দেওয়া বিবৃতিতে বলা হয়েছে,'অনন্ত এবং রাধিকা কয়েক বছর ধরে একে অপরকে চেনেন এবং আজকের অনুষ্ঠানটি আগামী মাসে তাদের বিয়ের আনুষ্ঠানিক যাত্রা শুরু করবে। উভয় পরিবারই রাধিকা এবং অনন্তের জন্য সকলের আশীর্বাদ এবং শুভ কামনা চায় কারণ তারা তাদের একত্রিত হওয়ার যাত্রা শুরু করে।'

আরও পড়ুন - 

সপ্তাহের শেষে হুড়মুড়িয়ে বেড়ে গেল সোনা ও রূপোর দাম, কলকাতার দর কত

জাগুয়ার, ল্যান্ডরোভার অধিগ্রহণই সবচেয়ে কঠিন সিদ্ধান্ত ছিল, জানালেন রতন টাটা

আন্তর্জাতিক বাজারে দাম বাড়ছে অপরিশোধিত তেলের, দেশীয় বাজারেও প্রভাব পড়বে এই মূল্যবৃদ্ধির? জানুন আজ কলকাতার দর

Share this article
click me!