PM Modi: 'আগামী ১০০ দিন প্রত্যেকের কাছে যেতে হবে', লোকসভা নির্বাচনে বিজেপি কর্মীদের জয়ের টিপস দিলেন মোদী

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, 'আজ ১৮ ফেব্রুয়ারি। এই সময়ের মধ্যে যে যুবকরা ১৮ বছরের মাইলফলক ছুঁয়েছে তারা দেশের ১৮তম লোকসভা নির্বাচন করতে চলেছে।'

 

Saborni Mitra | Published : Feb 18, 2024 4:41 PM IST

লোকসভা নির্বাচন ২০২৪ এ বিজেপি নেতা ও কর্মীদের জয়ের টিপস দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দল যাতে আগামী দিনে আবারও ক্ষমতায় আসে তার জন্য দলের প্রত্যেক নেতা ও কর্মীদের আগামী একশোদ দিনের মধ্যে দেশের প্রতিটি মানুষের আস্থা অর্জন করার জন্য উৎসর্গ করার নির্দেশ দিয়েছেন। নতুন দিল্লিতে দলের জাতীয় সম্মেলনের সমাপ্তি অনুষ্ঠানে ভাষণ দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নির্বাচনের জন্য দলীয় নেতা ও কর্মীদের কঠোর পরিশ্রমের কথাও বলেছেন।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, 'আজ ১৮ ফেব্রুয়ারি। এই সময়ের মধ্যে যে যুবকরা ১৮ বছরের মাইলফলক ছুঁয়েছে তারা দেশের ১৮তম লোকসভা নির্বাচন করতে চলেছে।' তাই এই দেশের ভবিষ্যৎ নির্ধারণ করবে বলেও জানিয়েছেন প্রধানমন্ত্রী। তিনি আরও বলেন, তিনি তৃতীয় মেয়াদের জন্য ক্ষমতা দখল করতে চাইছেন না। তিনি চাইছেন দেশের জন্য কাজ করতে। তিনি বলেন, 'আমি যদি বাড়ির কথা ভাবতাম তাহলে কোটি মানুষের বাড়ি তৈরি সম্ভব হত না। '

দলের বৈঠকে এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তাঁর শাসনকালের সাফল্যের কথা তুলে ধরেন। তিনি আরও বলেন, তাঁর সরকার রাজনীতির জন্য নয়, রাষ্ট্রনীতির জন্যই কাজ করেছেন। তিনি আরও বলেন, একজন প্রবীণ নেতা তাঁকে বলেছিলেন, যে তিনি প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রী হিসেবে যথেষ্ট কাজ করেছেন। এবার তাঁর বিশ্রাম নেওয়া উচিৎ.। তিনি তাঁকে বলেছেন, 'আমি রাজনীতি নয়, রাষ্ট্রনীতির জন্য কাজ করছি।' তিনি আরও বিকশিত ভারতের জন্য তিনি আরও তাঁর দল কাজ করছেন। তিনি আরও বলেন, বিকশিত ভারতের মাধ্যমেই দেশের যুব, মহিলা , কৃষক, একত্রিত করে বিজেপিকে আরও বেশি শক্তিশালী করতে হবে।

কমল নাথের দল বদলের জল্পনার মধ্যেই মণীশ তিওয়ারিরকে নিয়ে বড় রটনা, কংগ্রেস ছেড়ে বিজেপিতে যাচ্ছেন তিনি

এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কংগ্রেস নেতা মল্লিকার্জুন খাড়গের কথা তুলে ধরে বলেন, এখন বিরোধী দলের নেতারাও এনডিএ সরকারের স্লোগান তুলছে। তারা বলছে 'আব কি বার এনডিএ ৪০০ পার। 'তবে তিনি বলেছেন ৪০০ আসন না পেলেও চলবে। তবে বিজেপিকে ৩৭০ আসন পেতেই হবে লোকসভা নির্বাচনে।

Viral Audio Clip: কৃষক আন্দোলনের মধ্যে দিয়ে ভারতে অশান্তি তৈরির ষড়যন্ত্র পাকিস্তানের, ফাঁস হল অডিও ক্লিপ

মোদী বলেন, 'আগামী ১০০ দিনের মধ্যে, আমাদের প্রত্যেককে বাইরে যেতে হবে এবং নতুন ভোটার, প্রতিটি সুবিধাভোগী এবং প্রতিটি সম্প্রদায়ের কাছে পৌঁছাতে হবে। আমাদের প্রত্যেকের আস্থা ও সমর্থন জয় করতে হবে। আমাদের কর্মীদের আন্তরিক ভাবে ২৪ ঘণ্টা কাজ করতে হবে। আমাদের প্রত্যেকের আস্থা ও সমর্থন জয় করতে হবে। ' তিনি আরও বলেছেন আগামী ১০০ দিন নতুন উদ্দীপনা ও প্রাণশক্তি নিয়ে কাজ করতে হবে।

Rashmika Mandanna: 'মরেই যাচ্ছিলাম', সোশ্যাল মিডিয়ায় কেন এমন প্রতিক্রিয়া দিলেন রশ্মিকা মান্দানা

 

Read more Articles on
Share this article
click me!