স্বামীর সঙ্গে নতুন বছরের সেলিব্রেশনের প্ল্যানিং, তারপরেই টাকা পয়সা নিয়ে পালালেন নববধূ!

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ৩১শে ডিসেম্বর গভীর রাতে। যেখানে দিনার মান্ডি আম্বালা ক্যান্টের এক মহিলা পালিয়ে যায়। বিয়ের পর প্রথমবার তার বাপের বাড়িতে ঘুরতে এসেছিলেন তিনি।

Web Desk - ANB | Published : Jan 2, 2023 10:42 AM IST

৩১ ডিসেম্বর রাতে সারা বিশ্বে মহা আড়ম্বরে নববর্ষ উদযাপন করা হয়। নতুন বছরকে স্বাগত জানাতে রাতভর মানুষ দল বেঁধেছে উদযাপন করে। কিন্তু সেই নববর্ষের রাতেই এমন এক ঘটনা ঘটেছে, যাতে সবারই চোখ ছানাবড়া! হরিয়ানার আম্বালা থেকে জানা গিয়েছে এক চমকপ্রদ খবর। যেখানে এক নববধূ করল অদ্ভুত কাণ্ড। সুযোগ পেয়েই তার সঙ্গে থাকা লক্ষ টাকার গয়না ও নগদ টাকা নিয়ে পালিয়ে গেল সেই নববধূ। আশ্চর্যের বিষয় হলো, মাত্র ১৫ দিন আগে বিয়ে হয়েছিল তাঁর।

বিয়ের পর প্রথমবারের মতো বাপের বাড়ি এসেছিলেন

আসলে এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ৩১শে ডিসেম্বর গভীর রাতে। যেখানে দিনার মান্ডি আম্বালা ক্যান্টের এক মহিলা পালিয়ে যায়। বিয়ের পর প্রথমবার তার বাপের বাড়িতে ঘুরতে এসেছিলেন তিনি। রাতে সে তাঁর স্বামীর সাথে কথা বলে তাঁকে নববর্ষের শুভেচ্ছা জানান। কিন্তু তার কিছুক্ষণ পর থেকেই ওই মহিলার খোঁজ মেলেনি। সকালে নববিবাহিতার বাবা থানায় একটি নিখোঁজ ডায়েরি দায়ের করেন। মামলা নথিভুক্ত করে তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

তার স্বামীর সাথে নতুন বছর উদযাপন করার পরিকল্পনা করেছিলেন

গত পয়লা জানুয়ারি ওই মহিলাকে নিতে আসেন তার স্বামী। কিন্তু শ্বশুর বাড়িতে যাওয়ার একদিন আগে রাতে পালিয়ে যান ওই মহিলা। মহিলার স্বামী জানান, রাতে কথা হলে তিনিও নববর্ষ উদযাপনের পরিকল্পনা করেছিলেন। স্বামী স্ত্রী একসঙ্গে নতুন বছরের সেলিব্রেশন করবেন, সেই কথাও হয়েছিল। কিন্তু তার মনে এসব কি চলছিল, আমরা বুঝতে পারিনি। কিন্তু এখন এই ঘটনার পর শ্বশুরবাড়ি থেকে মায়াকে নিয়ে তোলপাড় শুরু হয়েছে।

Share this article
click me!