রাস্তার পাশে গাড়ি থামিয়ে ‘কাঁচা বাদাম’ গানে নাচ যোগা প্রশিক্ষকের, হুক স্টেপে মুগ্ধ নেটিজেনরা

ওই ভিডিওতে দেখা গিয়েছে, রাস্তার পাশে গাড়ি থামিয়ে রাস্তায় নেমে এক মহিলা নেচে চলেছেন ‘কাঁচা বাদাম’ গানে। আর তার সঙ্গে সেই আইকনিক হুক স্টেপ। মাস খানেক আগের এই ভিডিও ইতিমধ্যে ইনস্টাগ্রামে আড়াই লক্ষেরও বেশি লাইক পেয়ে গিয়েছে।

Web Desk - ANB | Published : Mar 15, 2022 6:29 PM IST / Updated: Mar 16 2022, 12:33 AM IST

কয়েক মাস হয়ে গেল এখনও পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ (Kacha Badam Song)। এখনও পর্যন্ত অনেককেই এই গানের তালে কোমর দোলাতে দেখা যাচ্ছে। ইনস্টাগ্রামে রিলসে (Instagram Reels) ‘কাঁচা বাদাম’- এর ভিডিও কিছুতেই যেন থামতেই চাইছে না। আর এবার ফের ইনস্টাগ্রাম রিলে ভাইরাল হয়েছে ‘কাঁচা বাদাম’ গানে তৈরি আরও একটি রিলস।

ওই ভিডিওতে দেখা গিয়েছে, রাস্তার পাশে গাড়ি থামিয়ে রাস্তায় নেমে এক মহিলা নেচে চলেছেন ‘কাঁচা বাদাম’ গানে। আর তার সঙ্গে সেই আইকনিক হুক স্টেপ। মাস খানেক আগের এই ভিডিও ইতিমধ্যে ইনস্টাগ্রামে আড়াই লক্ষেরও বেশি লাইক পেয়ে গিয়েছে। জানা গিয়েছে, ভিডিয়োতে যে মহিলাকে দেখা গিয়েছে তাঁর নাম ভারতী হেগড়ে। পেশায় তিনি একজন যোগাসন প্রশিক্ষক। মাঝে মধ্যেই কোনও না কোনও রিলস তৈরি করে থাকেন তিনি। আসলে তা বানাতে বেশ পছন্দ করেন। আর এবার কাঁচা বাদামের ট্রেন্ডে গা ভাসিয়ে দিয়েছেন। 

আরও পড়ুন- 'কাঁচা বাদাম' জ্বরে কাবু গোটা বিশ্ব, এই ট্রেন্ডে গা ভাসাল সৃজিত-মিথিলার মেয়ে আইরা

আরও পড়ুন- কাঁচা বাদাম পাড়ি দিল সুদূর দক্ষিণ আফ্রিকায় এবার বিদেশের মাটিতেও ভাইরাল গায়ক ভুবন

বাদাম বিক্রেতা ভুবন
পরিবারে আর্থিক সচ্ছ্বলতা একেবারেই ছিল না। আর সেই কারণেই বিক্রি করতেন কাঁচা বাদাম (Kacha Badam Song)। তাও আবার বীরভূমের বিভিন্ন প্রত্যন্ত এলাকায় ঘুরে ঘুরে। আর সেই বাদাম বিক্রি করার সময় গাইতেন নিজের কথা ও সুর দেওয়া একটি গান। ভাবতে পারেননি সেই গানই তাঁকে সাফল্যের চূড়ায় পৌঁছে দেবে। পরিচিতি এনে দেবে গোটা বিশ্বে। সোশ্যাল মিডিয়ার (Social Media) দৌলতে সেই গান বহু দিন আগেই বীরভূমের (Birbhum) গণ্ডি ছাড়িয়ে গিয়েছে। তবে শুধুমাত্র বীরভূম নয় দেশের গণ্ডিও ছাড়িয়ে গিয়েছে ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar) গানটি। উত্তর কোরিয়া (North Korea) থেকে শুরু করে তানজানিয়া (Tanzania), আমেরিকা (America) ও  ইউরোপের (Europe) মতো দেখে ব্যাপক জনপ্রিয় এই গান। 

আরও পড়ুন- 'দাদাগিরি'র মঞ্চেও 'কাঁচা বাদাম' ঝড়, সৌরভের মুখোমুখি ছক্কা হাঁকাতে আসছেন ভূবন বাদ্যকর

ইতিমধ্যেই নতুন গান বেঁধেছেন ভুবন বাদ্যকর। সম্প্রতি একটি সেকেন্ড হ্যান্ড গাড়ি কিনেছিলেন তিনি। সেই গাড়ি চালানো শিখতে গিয়েই দুর্ঘটনা ঘটেছিল তাঁর। চোট পেয়ে হাসপাতালেও ভর্তি ছিলেন তিনি। তারপর হাসপাতাল থেকে ছুটি পেয়ে বাড়ি ফিরে ওই দুর্ঘটনা নিয়েই এবার গান বেঁধেছেন ভুবন বাদ্যকর। তবে জনপ্রিয়তার নিরিখে ‘কাঁচা বাদাম’- ই এগিয়ে থাকবে বলে মনে করছেন নেটিজেনদের একটা বড় অংশ। তবে সেসব নিয়ে ভুবনবাবুর মাথাব্যথা নেই। সুস্থ হয়েই ফের নিজের চেনা ছন্দে ফিরেছেন তিনি। নিন্দুকেরা যাই বলুন না কেন জনপ্রিয়তা ভুবন বাদ্যকরের এই ‘কাঁচা বাদাম’ গানকে টেক্কা দেওয়া বেশ মুশকিল।

Share this article
click me!