স্বামীর অতিরিক্ত ভালোবাসার কারণেই বিচ্ছেদ চান স্ত্রী, প্রকাশ্যে অবাক করা বিচ্ছেদের মামলা

স্বামী ঝগড়া করে এমন অভিযোগ করে থাকেন অনেকেই। তবে জানেন কি এমনও স্বামী আছেন যিনি একেবারে ঝগড়া করতে পছন্দ করেন না। আর তাঁর এই শান্ত স্বভাবের কারণেই ডিভোর্স হল তাঁর।

Sayanita Chakraborty | Published : Oct 17, 2023 10:49 AM IST

দাম্পত্য অশান্তি নতুন কথা নয়। প্রায় সকল দাম্পত্য সম্পর্কেই টুকটাক অশান্তি লেগে থাকে। দুটো মানুষের মতের মিল না হওয়াটাই স্বভাবিক। সে কারণে যে কোনও বিষয় চলতে থাকে সমস্যা। স্বামী ঝগড়া করে এমন অভিযোগ করে থাকেন অনেকেই। তবে জানেন কি এমনও স্বামী আছেন যিনি একেবারে ঝগড়া করতে পছন্দ করেন না। আর তাঁর এই শান্ত স্বভাবের কারণেই ডিভোর্স হল তাঁর।

সদ্য প্রকাশ্যে এল উত্তরপ্রদেশের একটি ডিভোর্সের ঘটনা। বিয়ের দেড় বছরের মাথায় বিচ্ছেদ হল এক ব্যক্তির। সদ্য বিচ্ছেদ চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন সেই ব্যক্তির স্ত্রী। সঙ্গে করেছেন এক অবাক করা অভিযোগ। মহিলার দাবি, তাঁর প্রতি স্বামীর মনোযোগের ঘাটতি হয় না কখনও। স্ত্রীর যাবতীয় চাওয়া পাওয়া মেটাতেই তিনি এক পায়ে খাড়া। তাদের দাম্পত্য কখনও ঝগড়া হয়নি, কেন না স্বামী তেমন কোনও ত্রুটিও ঘটাননি। আর এমন নিখুঁত ভালোবাসা মোটও পছন্দ নয় সেই মহিলার। তাই সরাসরি আদালতের দ্বারস্থ হয়ে মহিলা জানান, স্বামীর অতিরিক্ত ভালোবাসার কারণেই বিচ্ছেদ চান তিনি। এমন অবাক করা বিচ্ছেদের কারণ নজর কেড়েছে সকলের।

মাঝে মধ্যেই এমন অবাক করা ঘটনা আসে প্রকাশ্যে। একবার এক স্বামী দাবি করেছিল, মধুচন্দ্রিমায় গিয়ে স্ত্রী যে পোশাক পরেছিলেন তা অশালীন। তাই বিচ্ছেদ চান। তেমনই স্ত্রী স্বামীর পা ছুঁতে অস্বীকার করার কারণে বিচ্ছেদ চেয়েছিলেন স্বামী। আর এবার ভালোবাসা বেশি হওয়ায় চাইতে হল বিচ্ছেদ। ঝগড়ার কারণে বিচ্ছেদ হওয়া স্বাভাবিক কিন্তু ঝগড়া না করায়ও যে বিচ্ছেদ হতে পারে তা হয়তো এই প্রথম হল।

 

আরও পড়ুন

Same Sex Marriage: সমলিঙ্গে বিয়ের আইনি স্বীকৃতি সংক্রান্ত মামলায় রায় ঘোষণা, সম্পর্ককে স্বীকৃতি দিল সুপ্রিম কোর্টে

সমলিঙ্গের যুগলরা কি দত্তক নিতে পারবেন, বাবা-মা হওয়া নিয়ে সুপ্রিম কোর্টের মত কি

Viral Video: কিং কোবরার সামনে হাতিয়ার বন্দুক, তার পর কী হল? দেখুন ভাইরাল ভিডিও

Share this article
click me!