‘বিয়ে ঠিক হয়েছে, পালাতে সাহায্য করো’, ১০ টাকার নোটে বিশালকে বার্তা কুসুমের

ভাইরাল হওয়ার ছবিতে দেখা গিয়েছে, একটি ১০ টাকার নোটের উপর প্রেমিক বিশালকে একটি বার্তা দিয়েছেন কুসুম। লিখেছেন, 'বিশাল আমার বিয়ে ২৬ এপ্রিল ঠিক করা হয়েছে। আমাকে এখান থেকে পালাতে সাহায্য করো। আমি তোমাকে খুব ভালোবাসি। ইতি তোমার কুসুম।'

Web Desk - ANB | Published : Apr 22, 2022 10:56 AM IST

অনেক সময়ই টাকার উপর বিভিন্ন বার্তা লেখা থাকে। কখনও কেউ কাউকে প্রেম নিবেদন করেন, তো কেউ আবার হিসেবও লিখে রাখেন। যদিও নোটের উপরে লেখা সম্পূর্ণ বেআইনি। কিন্তু, তা আর কেই বা শোনে। ভালোবাসার সঙ্গে তো আর আইন বেআইনের সম্পর্ক নেই! সেখানে ওই সব হিসেব কেউ মানে না। আসলে এই টাকার মাধ্যমেই অনেকে নিজের মনের মানুষকে বিভিন্ন বার্তা দেন। তবে সেটা আদও সেই মানুষের কাছে গিয়ে পৌঁছায় কিনা তা জানা যায় না। আসলে ভালোবাসা একটা বিশ্বাস, তার উপর ভর করেই এই সব কাজ করতে দেখা যায় অনেককে। ঠিক যেমন ১০ টাকার নোটের উপর নিজের মনের কথা লিখেছেন কুসুম।    

সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন অনেক কিছুই ভাইরাল হয়ে যায়। ঠিক যেমন ভাবে এই ১০ টাকার নোট ভাইরাল হয়ে গিয়েছে। ভাইরাল হওয়ার ছবিতে দেখা গিয়েছে, একটি ১০ টাকার নোটের উপর প্রেমিক বিশালকে একটি বার্তা দিয়েছেন কুসুম। লিখেছেন, 'বিশাল আমার বিয়ে ২৬ এপ্রিল ঠিক করা হয়েছে। আমাকে এখান থেকে পালাতে সাহায্য করো। আমি তোমাকে খুব ভালোবাসি। ইতি তোমার কুসুম।'

 

 

ভাঁজ করা ১০ টাকার নোটের যে ছবি প্রকাশ্যে এসেছে সেখানেই লেখা রয়েছে এই বার্তা। আর তা দেখে বেশ মজা পেয়েছেন নেটিজেনদের একাংশ। কয়েকজন এটিকে নিয়ে বেশ হাসিঠাট্টা করেছেন। আবার কিছুজন বেশ গম্ভীর হয়ে গিয়েছেন এই বার্তা দেখার পর। কীভাবে কুসুম তার মনের মানুষের কাছে পৌঁছবেন তা নিয়ে বেশ চিন্তিত তাঁরা। 

আরও পড়ুন- বরিস জনসনকে দিল্লিতে স্বাগত জানালেন রাজীব চন্দ্রশেখর, টুইটারে 'সৌভাগ্যবান' জানিয়ে ছবি শেয়ার

আজব এই ১০ টাকার নোটটি হাতে পাওয়ার পর যিনি প্রথম টুইটারে পোস্ট করেছিলেন, তিনি মজা করে লেখেন, “হে টুইটার, তোমার শক্তি দেখাও। ২৬ এপ্রিলের আগে বিশালের কাছে কুসুমের বার্তা পৌঁছে দাও দয়া করে।” উল্লেখ্য, ওই গ্রাহক পোস্টটি করেছিলেন ১৮ এপ্রিল। এরপরেই অভিনব প্রেমপত্র নিয়ে একাধিক মন্তব্য করা হয় সোশ্যাল মিডিয়ায়। তবে তার মধ্যে কয়েকজন এই প্রেমপত্র নিয়ে বেশ সিরিয়াস। কীভাবে কুসুম আর বিশালের মিল করানো যায় তা নিয়ে ভাবনা চিন্তা শুরু করে দিয়েছেন তাঁরা। তাঁদের অনুরোধ, “যেভাবেই হোক বিশালের পদবীটা বের করুন। ছেলেটির কাছে মেয়েটির এই বার্তা দেওয়া খুব জরুরি।” 

আরও পড়ুন- হস্টেল ঘরে বিয়ার ও মাংস দিয়ে ক্লাস টেনের ছাত্রদের পার্টি, তেলেঙ্গানার স্কুলের ঘটনা এখন ভাইরাল

এদিকে এই নোটকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় মিমের বন্যা ছড়িয়ে পড়ে। একজন লেখেন, “২৫ জন বিশাল কুসুমকে নিয়ে পালাবে মনে হচ্ছে।” আরও একজন লেখেন, “গোয়েন্দা ডাকতে হবে বিশালকে খুঁজতে।” একজন তো লেখেন, “যত পারেন এই দশ টাকার নোটটাকে ট্যাগ করুন। এদের মিলন করাবই।” আসলে এই নোট নিয়ে মজা করেছেন তাঁরা। কিন্তু, সত্যিই যদি কুসুম নামে কেউ এই বার্তা লিখে থাকেন, তাহলে এই মুহূর্তে হয়তো প্রেমিকের পথ চেয়ে বসে রয়েছেন তিনি!

আরও পড়ুন- তিনশো বছরের পুরোনো শিবমন্দির গুঁড়িয়ে দিল বুলডোজার, হিন্দুদের বাড়ি-দোকান ভাঙার অভিযোগ বিজেপির

Share this article
click me!