Viral video: কেলগ চকোসের মধ্যে কিলবিল করছে কৃমি, ভিডিওটি দেখলে গা ঘিনঘিন করবেই

কেলগ-এর চকোস নিয়ে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যা প্রশ্ন তুলে দিয়েছে এই খাবারটি আর কতটা স্বাস্থ্যসম্মত।

 

Saborni Mitra | Published : Feb 12, 2024 10:52 AM IST

অনেকেই প্রিয় প্রাতঃরাশের তালিকায় রয়েছে দুধের সঙ্গে চকোস। শিশুদের অত্যান্ত প্রিয় সকালের জলখাবার। কিন্তু সম্প্রতি কেলগ-এর চকোস নিয়ে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যা প্রশ্ন তুলে দিয়েছে এই খাবারটি আর কতটা স্বাস্থ্যসম্মত। অনেকেই আবার বলছেন স্বাস্থ্যের কথা দূরে থাক- এটি অত্যান্ত বিষাক্ত খাবারের মধ্যেই পড়ে। কারণ সম্প্রতি ইনস্টাগ্রামে এক ব্যবহারকারী একটি ভিডিও পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে চকোস-এর মধ্যে কিলবিল করে হেঁটে বেড়াচ্ছে কৃমি।

@cummentwala_69 ইনস্টাগ্রামে একটি ছোট্ট ভিডিও পোস্ট করেছেন। সেখানে তিনি প্রশ্ন তুলেছেন চকোস তাদের গ্রাহককে একই মূল্যে অতিরিক্ত প্রোটিন দিতে চায় কিনা। কারণ তিনি একএকটি চকো ধরে ধরে দেখাচ্ছেন। প্রতিটি ভাঙলেই দেখা যাবে তার মধ্যে কিলবিল করছে কৃমি। চকোস-এর মধ্যে রয়েছে সাদা কৃমি। তিনি আরও বলেছেন, প্যাকেটটি ব্যাকটেরিয়া ও কৃমির উপস্থিতি তাঁরা টের পেয়েছেন।

তিনি ভিডিওতে দেখিয়েছেন পণ্যটি এখনও মেয়াদ উত্তীর্ণ করেনি। ভিডিওটি পোস্ট করার সময় তিনি ক্যাপশনে লিখেছেন 'অতিরিক্ত প্রোটিন আয়া কেয়া?' দেখুন ভিডিওটিঃ

 

 

ভিডিওটি পোস্ট করা সঙ্গে সঙ্গেই দ্রুত ভাইরাল হয়ে যায়। অনেকেই দ্রুত প্রতিক্রিয়া জানিয়েছেন। কেলগ-এর গুণগত মান নিয়ে প্রশ্ন তুলেছেন। তবে কেলগ ইন্ডিয়াও এই ভিডিওটির প্রতিক্রিয়া জানিয়েছে। বলেছে 'আপনার অসুবিধার জন্য আমরা গভীরভাবে দুঃখিত। আমাদের ভোক্তা বিষয়ক দল আপনার উদ্বেগ বুঝতে আপনার সঙ্গে যোগাযোগ করবে। আপনার যোগাযোগের বিশদ বিবরণ আমাদের ইনবক্স করার জন্য আপনাকে অনুরোধ করছি'।

অন্য একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, "যে মুহুর্তে আমি এই ভিডিওটি দেখলাম.. আমার রান্নাঘরে একই পণ্যটি পরীক্ষা করতে গিয়েছিলাম... ঈশ্বরকে ধন্যবাদ আমি কোনটি খুঁজে পাইনি কারণ এটির মেয়াদ শেষ হয়নি।" একজন মজা করে লিখেছেন, সকালের খাবারেই চাই চড়া মাত্রার প্রোটিন। একজন জানিয়েছেন, মাত্র দুই দিন আগে তার সঙ্গেও এজাতীয় ঘটনা ঘটেছিল।

Share this article
click me!