Viral Video: পান্তুয়ায় কৃমি কিলবিল করছে, গুলাব জামুনের এমন ভিডিও দেখলে ঘেন্নায় কী করবেন আপনি

চেন্নাইয়ের মিষ্টির দোকানে সাম্প্রতিক ঘটনা। ইন্টাগ্রামে শেয়ার করা হয়েছে ভিডিওটি। যেখানে দেখা যাচ্ছে গুলাবজামুন বা পান্তুয়ার ওপর কিলবিল করে ঘুরে বেড়াচ্ছে একটি সাদা রঙের কীট।

 

Saborni Mitra | Published : Nov 28, 2023 1:06 PM IST

মিষ্টি অনেকেরই অত্যান্ত পছন্দের খাবার। বিশেষ করে বাঙালিরা সকাল বা রাত পাতে একবার মিষ্টি না পড়লে খাবার প্রায় অসম্পূর্ণ থেকে যায়। খাবারটা বাংলার না হলেও বর্তমানে ছোটবড় প্রায় সব দোকানেই পাওয়া যায় গুলাব জামুন বা পান্তুয়া। বাঙালিদেরও মন কেড়ে নিয়েছে এই মিষ্টি। কিন্তু সম্প্রতি এই মিষ্টি র একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যা দেখলে দর্শক আপনিও মিষ্টি খাবার আগে দুইবার ভাববেন। অনেকে অবার খাওয়া বন্ধ করে দিতে পারেন। তাই আগেই সাবধান করে দিলাম।

চেন্নাইয়ের মিষ্টির দোকানে সাম্প্রতিক ঘটনা। ইন্টাগ্রামে শেয়ার করা হয়েছে ভিডিওটি। যেখানে দেখা যাচ্ছে গুলাবজামুন বা পান্তুয়ার ওপর কিলবিল করে ঘুরে বেড়াচ্ছে একটি সাদা রঙের কীট। নিশ্চিন্তে যে কীট মিষ্টির ওপর ঘুরে বেড়াচ্ছে সেটিকে অনেকেই কৃমি বলে দাবি করেছেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরে এই ভিডিও দেখে অনেকেই নাকসিঁটকেছেন। অনেকেই হতাশা প্রকাশ করেছে। ইন্টাগ্রাম ব্যবহারকারী জানিয়েছেন, এই ঘটনা চেন্নাইযের অশোক নগর মেট্রো স্টেশনের আদিয়ার আনন্দ ভবন আউলেটে। সেখানেই কেনাকাটা করার সময় এই ছবি তোলা হয়েছিল। দেখুন সেই খারাপ ভিডিও।

 

 

সম্প্রতি খাবারে পোকামকড় , কৃমি দেখা গিয়েছে। যা নিয়ে উদ্বোগ জানিয়েছেন ক্রেতারা। রিপোর্টও করেছে। প্লেনের পাশাপাশি ট্রেনেও এই জাতীয় ঘটনার রিপোর্ট করা হয়েছে। তবে বারবারই খাবার নিয়ে স্বাস্থ্যবিধি মানা হচ্ছে না বলেও অভিযোগ উঠেছে। এই ব্যপারে কর্তৃপক্ষ উদাসীন বলেও অভিযোগ ক্রেতাদের।

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হয়েছে। ইতিমধ্যেই ৪ মিলিয়নেরও বেশি ভিউ পেয়েছে। ১২ হাজারেরও বেশি মানুষ মন্তব্য করেছে। অনেকেই আবার বলেছে, তাড়াতাড়ি খেতে নিতে হবে। না হলে পোকাই আগে পুরো মিষ্টিটা খেয়ে নেবে। অনেকেই আবার বলেছেন, রান্নাঘর অপরিষ্কার - তাই খাবারে পোকা ঘুরে বেড়াচ্ছে। পুরনো খাবার বিক্রিরও অভিযোগ করেছে অনেকে। আনেকেই আবার এই দোকান থেকে খাবার কিনবেন না বলেও স্পষ্ট করে জানিয়েছে দিয়েছে।

 

Share this article
click me!