Viral Post: সামান্য ওয়াটার ফিল্টার নিয়ে ফেসবুক পোস্ট কাঁপাচ্ছে অন্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম

মহিলা বলেছিলেন তিনি তাঁর ওয়াটার ফিল্টার বিক্রি করতে চান মাত্র ৪১ হাজার টাকায়। ফেসবুক ব্যবহারকারী মেঘনা আল্লা লিখেছেন, বেঙ্গালুরু থেকে চলে যাওয়ার কারণে এটিবিক্রি করা হচ্ছে।

 

Saborni Mitra | Published : Dec 22, 2023 5:19 PM IST

একটি সাধারণ ওয়াটার ফিল্টারের দাম ঠিক কত টাকা হবে? তাই নিয়েই বিতর্ক শুরু সোশ্যাল মিডিয়ায়। কারণ সম্প্রতি বেঙ্গালুরুর এক মহিলা তার সাধের ওয়াটার ফিল্টার বিক্রি করতে চান। সেই কারণেই তিন ফেসবুক পেজে ফ্ল্যাট অ্যান্ড ফ্ল্যাটমেটস ইন বেঙ্গালুরুতে গিয়েছিলেন। সেখানেই তিনি ওয়াটার ফিলটারের দাম জানিয়েছেন। তারপরই সেই লেখাটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েযায়।

মহিলা বলেছিলেন তিনি তাঁর ওয়াটার ফিল্টার বিক্রি করতে চান মাত্র ৪১ হাজার টাকায়। ফেসবুক ব্যবহারকারী মেঘনা আল্লা লিখেছেন, বেঙ্গালুরু থেকে চলে যাওয়ার কারণে এটিবিক্রি করা হচ্ছে। একই সঙ্গে তিনি ওয়াটার ফিলটারটির দুটি ছবিও দিয়েছেন। তবে এই ফেসবুক পোস্টটি বর্তমানে শুধুমাত্র ফেসবুকেই সীমাবদ্ধ নেই। অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেও ছড়িয়ে পড়েছে। তারপরই পোস্টটি ভাইরাল হয়েছে।

 

 

এই পোস্টটি টুইট করার পরে এখনও পর্যন্ত ৫৩ হাজার ভিউ পেয়েছে। এনেকেই অনেক মজার মন্তব্য করেছেন। সেগুলি হল-১. পরিবহন ও ইনস্টলেশ খরচ অন্তর্ভুক্ত। ২. একটি ওয়াটার ফিল্টারের জন্য ৫০০ ডলার একটু বেশি ব্যায়বহুল। ৩. একজনতে জিজ্ঞাসা করেছেন ওয়াটার ফিল্টার কিনলে জলের দামও দিতে হবে।

 

Share this article
click me!