বুক ঢাকা কচুরিপানায়, নিম্নাঙ্গে খড়! অদ্ভুত ফ্যাশনে নেট দুনিয়া মাতাচ্ছেন যুবক, দেখুন ভাইরাল ভিডিও

গ্রামের ছেলে। ক্যাট ওয়াকও তাই গ্রামের কাঁচা রাস্তাতেই করেন তিনি। আর তাঁর ড্রেস বা পোশাক কী দিয়ে তৈরি জানেন! মোচার খোলা থেকে কচুরিপানা, খড় থেকে কচু পাতা-এসব দিয়ে দারুণ দারুণ পোশাক তৈরি করেন তিনি।

Parna Sengupta | Published : Jul 3, 2023 3:57 PM IST

উরফি জাভেদ, যাকে বলিউডের 'সো কলড ফ্যাশন কুইন' বলা হয়, তার সাহসী এবং অদ্ভুত ড্রেসিং সেন্সের জন্য নেট দুনিয়া মাতিয়ে রাখেন। কখনও টি ব্যাগ, কখনও প্লাস্টার অফ প্যারিসের ড্রেস পরে হাজির হন ক্যামেরার সামনে। প্রতিবারই উরফি তার কাস্টমাইজড অদ্ভুত পোশাক দিয়ে সবাইকে অবাক করেছেন। আর বারবারই তিনি তার অদ্ভুত ফ্যাশনের জন্য ট্রোলড হয়েছেন। তবে তাঁর ভক্তের সংখ্যা বা ফলোয়ারের সংখ্যাও নেহাত কম নয়। তবে এতো গেল উরফির কথা। সম্প্রতি নেটদুনিয়া মাতাচ্ছে আরেক উরফি। বলা ভালো উরফি জাভেদের মেল ভার্সন। আজ্ঞে হ্যাঁ। এক যুবকের ক্যাট ওয়াক ও চমকে দেওয়ার মত পোশাকে মাথা ঘুরে গিয়েছে নেটদুনিয়ার।

গ্রামের ছেলে। ক্যাট ওয়াকও তাই গ্রামের কাঁচা রাস্তাতেই করেন তিনি। আর তাঁর ড্রেস বা পোশাক কী দিয়ে তৈরি জানেন! মোচার খোলা থেকে কচুরিপানা, খড় থেকে কচু পাতা-এসব দিয়ে দারুণ দারুণ পোশাক তৈরি করেন তিনি। তাঁর ফিগার থেকে চলার ধরণ রীতিমতো চমকে দিয়েছে দর্শকদের। আর যে জিনিস দিয়ে তিনি তাঁর সর্বাঙ্গে আবরণ দেন, তা আপনার আমার বাড়ির পাশে পাওয়া জিনিস। গ্রামবাংলার যে কোনও জায়গায় সেগুলো পাওয়া যায়। ফলে খুব তাড়াতাড়ি দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, যুবককে গ্রামের রাস্তায় মডেলের মতো হাঁটতে দেখা যায়। তার পোশাক ডিজাইন করার জন্য কাপড় ব্যবহার করার পরিবর্তে, তিনি পাতা, গুল্ম, ঝোপ এবং ফুল ব্যবহার করেছিলেন। উপরন্তু, তিনি তাদের কাপড় প্রস্তুত করতে ব্যবহার করতেন। তার শারীরিক ভাষা এবং র‌্যাম্প ওয়াক একজন পেশাদার মডেলের সমান।

এই ভিডিওটি শেয়ার করেছেন একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী। ভিডিও নিয়ে মানুষের প্রতিক্রিয়াও দেখা যাচ্ছে। একজন ব্যবহারকারী লিখেছেন, বাহ কী পোশাক? একজন ব্যবহারকারী লিখেছেন যে এটি উরফিকেও ছাড়িয়ে গেছে, এর সামনে উরফিও খুব ছোট। একজন ব্যবহারকারী লিখেছেন যে উরফির পোশাকটি মিলিয়ন গুণ ভালো। এক ব্যবহারকারী লিখেছেন, কী ব্যাপার ভাই, ভিডিও ভাইরাল হয়েছে। একজন ব্যবহারকারী লিখেছেন যে আমার জন্যও অনুরূপ পোশাক তৈরি করুন। একজন ব্যবহারকারী লিখেছেন, অনেক প্রতিভাবান মানুষ আছে। নেটে তাঁদের সন্ধান মেলে। আপনিও তেমনই একজন গুণী মানুষ।

ইনস্টাগ্রামে তাঁর এক একটি ভিডিও লাখ লাখ মানুষ দেখেন। রীতিমত ভাইরাল হয় তাঁর ভিডিও। তেমনই একটি ভিডিও রইল আপনাদের জন্য।

 

 

Share this article
click me!