মৃত্যুর ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, হাঁচি দিয়ে কয়েক পা হাঁটার পরেই রাস্তাতে লুটিয়ে পড়ল তরুণ

 

মৃত্যুর সিসিটিভি ফুটেজ ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। এক তরুণ রাস্তা চলতে চলতে মৃত্যুর কোলে ঢোলে পড়ে। হাসপাতালে বন্ধুরা নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করা হয়।

Web Desk - ANB | Published : Dec 5, 2022 11:23 AM IST

কথায় বলে জন্ম, মৃত্যু আর বিয়ে - কখন হয় কোনও ঠিক থাকে না। অনেকটা তেমনই ঘটনা ঘটল। পথ চলতে চলতে মৃত্যু হল এক তরুণের। আর সেই মৃত্যুর নির্মম ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কারণ ভিডিওতে দেখা যাচ্ছে এক তরুণ বন্ধুদের সঙ্গে কথা বলতে বলতে পাড়ার ভিতরে গলির রাস্তা দিয়ে হাঁটছিল। সেই সময়ই আচমকাই থেমে যায় তার হৃদযন্ত্র। মৃত্যুর মুখে লুটিলয়ে পড়ে । প্রাথমিক তদন্তে অনুমান হার্ট অ্যাটাক থেকেই তরুণের মৃত্যু।

আনন্দ পাল্লা নামে এক নেটিজেন ভিডিওটি টুইটারে শেয়ার করেছেন। তিনি লিখেছেন, হাঁটতে হাঁটটে হৃদ রোগে আক্রান্ত হয়ে এক তরুণের মৃত্যু হয়েছে। ভিডিও শেয়ারকারী জানিয়েছেন Cov-ID-AIএর সঙ্গে কার্ডিও ভ্যাসকুলারে আক্রান্ত হয়ে মৃত্যুর শক্তিশালী সম্পর্ক রয়েছে। তিনি আরও জানিয়েছেন হার্ট অ্যাটাকে মৃত্যু এখন ভারতে সবথেকে বেশি। তিনি আরও অভিযোগ করেন এই বিষয়ে কোনও সরকার তেমন কোনও পদক্ষেপ নিচ্ছে না।

 

 

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে এক তরুণ তিন বন্ধুর সঙ্গে কথা বলতে বলতে পাড়ার ভিতর গলির রাস্তা দিয়ে যাচ্ছে। তরুণ একটি হাঁচি দেয়। তারপর মাত্র কয়েক পা চলার পরেই মাটিতে পড়ে যায়। বন্ধুরা তাঁকে তোলার চেষ্টা করে। দুটি সিসিটিভি ফুটেজ থেকে এই গোটা ঘটনা ধরে পড়েছে। তরুণ পড়ে যাওয়ার পর শত চেস্টা করেও বন্ধুতে তুলতে পারনে বাকিরা।

তারপর কোনও রকমে বন্ধুরা পাঁজাকোলা করে ওই তরুণ নিয়ে হাসপাতালে যায়। সেখানেই তরুণকে মৃত বলে ঘোষণা করা হয়। এটাই প্রথম নয়। উত্তর প্রদেশের এভাবেই সম্প্রতি বেশ কয়েক জনের মৃত্যু হয়েছে। কেউ হাঁটতে হাঁটতে মারা গেছেন। সেই আবার নাচতে নাচতে মৃত্যুর কোলে ঢলে পড়েছেন।

দুই দিন আগে বরের সঙ্গে মালা বিনিময়ের সময় এক কনে মঞ্চে পড়ে মারা যান। চিকিৎসা বিশেষজ্ঞরা দাবি করেছেন যে এটি কোভিড-পরবর্তী একটি ঘটনা যেখানে লোকেরা ব্যাপক নীরব হার্ট অ্যাটাকের শিকার হয়।

 

Share this article
click me!