ইউটিউবারের রেসিপি ভাইরাল হতেই মামলা দায়ের, কী এমন রান্না করেছিল এই ব্লগার

ইউটিউবে পোস্ট করা ভিডিওটি সরিয়ে ফেলা হয়েছে।  ভিডিওটি সরানো সত্ত্বেও, প্রাণী অধিকার কর্মীরা প্রণয় কুমারের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার দাবি করছেন।

 

deblina dey | Published : Aug 12, 2024 12:00 PM IST

তেলেঙ্গানায় এই মুহূর্তে একটি রেসিপির ভিডিও মারাত্মক ভাবে ভাইরাল হয়েছে। একজন ইউটিউবার-পোস্ট করা এক রেসিপির ভিডিওর-এর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। সিরসিল্লা জেলার প্রণয় কুমারের বিরুদ্ধে এই ব্যবস্থা নেওয়া হয়েছে। ইউটিউবে পোস্ট করা ভিডিওটি সরিয়ে ফেলা হয়েছে। কোডম প্রণয় কুমার 'ট্র্যাডিশনাল পিকক কারি' নামে এই ভিডিওটি ইউটিউবে শেয়ার করেছেন। ভিডিওটি সরানো সত্ত্বেও, প্রাণী অধিকার কর্মীরা প্রণয় কুমারের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার দাবি করছেন।

এর আগেও অভিযুক্তের বিরুদ্ধে বন্য শুয়োর শিকার করে তা থেকে তরকারি তৈরির ভিডিও পোস্ট করার অভিযোগ উঠেছে। সিরসিল্লার এসপি অখিল মহাজন বলেছেন যে প্রণয় কুমারের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে এবং যারা এই ধরনের কাজ করবে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। ভিডিও ভাইরাল হওয়ার পর পলাতক প্রণয় কুমারকে দীর্ঘ তল্লাশির পর রবিবার তেলেঙ্গানা পুলিশ গ্রেপ্তার করেছে। যেখানে তিনি ময়ূরের তরকারি তৈরি করেছিলেন, সেখানেও পুলিশ তদন্ত করে।

Latest Videos

ময়ূরটি বন্যপ্রাণী সুরক্ষা আইনের অধীনে আসে। ময়ূর হত্যা একটি দণ্ডনীয় অপরাধ যার শাস্তি সর্বনিম্ন তিন বছর এবং সর্বোচ্চ সাত বছরের কারাদণ্ড। এর আগে গত জুন মাসে তেলেঙ্গানার ভিকারাবাদ জেলায় দুই কৃষক ময়ূরের মাংস-সহ ধরা পড়েন। মাঠে প্রচুর পরিমাণে ময়ূরের পালক ছড়িয়ে থাকতে দেখে বন দফতরের আধিকারিকরা বিষয়টি জানতে পারেন। কৃষকরা পুলিশকে জানায়, মাঠে বসানো বৈদ্যুতিক তারে মারা যাওয়া ময়ূরের মাংস রান্না করেছিল তারা।

Share this article
click me!

Latest Videos

ভয়ঙ্কর অবস্থা! নদী বাঁধে বিশাল ধস, মাথায় হাত! গোসাবায় চরম আতঙ্ক ঘরে ঘরে | Gosaba News Today
দুঘণ্টা জিজ্ঞাসাবাদ! RG Kar কাণ্ডে কার কার নাম বললেন মীনাক্ষী CBI-কে! দেখুন | Minakshi Mukherjee |
'লক্ষ্মীর ভাণ্ডার! দিদি চোর...' হাতে বাঁশ নিয়ে TMC নেতাদের অপেক্ষায় গ্রামবাসীরা! | Panskura Flood |
Daily Horoscope Live: ২০ সেপ্টেম্বর শুক্রবার ব্যবসার ক্ষেত্রে ভাল যোগাযোগ হতে পারে, দেখুন জ্যোতিষ কথ
আরও এক সিভিক ভলেন্টিয়ারের কুকীর্তি! গৃহবধূ ছুটলেন থানায়, তারপর যা হল | Jalpaiguri News Today