শিকলে বাঁধা হাত-পা, বাংলাদেশে হিন্দু তরুণীকে বারবার গণধর্ষণ মুসলিম যুবকদের! দেখুন ভয়ঙ্কর ভিডিও

একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। দেখা যাচ্ছে এক হিন্দু তরুণীর হাতে ও পায়ে শিকল পরানো। রিপোর্টে জানা যাচ্ছে সেই অবস্থায় তাঁকে একাধিকবার ধর্ষণ করেছে মুসলিম যুবকরা।

Parna Sengupta | Published : Apr 5, 2024 6:27 AM IST / Updated: Apr 05 2024, 01:26 PM IST

বাংলাদেশে ক্রমশ কমছে হিন্দুদের সংখ্যা। ২০২২ সালের রিপোর্টে চমকে উঠেছিল গোটা বিশ্ব। রিপোর্টে জানা গিয়েছিল বাংলাদেশের জনসংখ্যায় মুসলিমদের হার ৯১ শতাংশ। সনাতন ধর্মাবলম্বী ৭.৯৫ শতাংশ। যা ২০১১ সালে ছিল ৮.৫৪ শতাংশ। অর্থাৎ ১০ বছরে সেদেশে হিন্দুদের জনসংখ্যা কমেছে ০.৫৯ শতাংশ। সেদেশে গত ১ দশকে হিন্দুদের জনসংখ্যা কমেছে ০.৫৯ শতাংশ। বাংলাদেশে সাম্প্রতিক হিন্দুবিরোধী হিংসার মধ্যে এই তথ্য উদ্বেগজনক বলে মনে করছেন জনবণ্টন বিশেষজ্ঞরা।

তবে এই তথ্য আর পরিসংখ্যান সেখানকার হিন্দুদের পরিস্থিতি বোঝা যায় না। সোশ্যাল মিডিয়ায় যখন একের এক অত্যাচার ভিডিও সামনে আসে, তখন জানা যায় কী অবস্থায় রয়েছেন তাঁরা। সেরকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। দেখা যাচ্ছে এক হিন্দু তরুণীর হাতে ও পায়ে শিকল পরানো। রিপোর্টে জানা যাচ্ছে সেই অবস্থায় তাঁকে একাধিকবার ধর্ষণ করেছে মুসলিম যুবকরা।

 

 

তবে এক্স হ্যান্ডেলে শেয়ার করা এই ভিডিওটি সত্যতা যাচাই করেনি এশিয়ানেট নিউজ বাংলা। এই ভিডিওতে আবছা ভাবে দেখা যাচ্ছে মেয়েটির মুখ। তার মুখে কাপড় গোঁজা, যাতে চিৎকার করে কোনও রকম সাহায্য সে না চাইতে পারে। একটা ঘরের বিছনার মধ্যে, কখনও শুয়ে, কখনও পা মুড়ে তাকে বসে থাকতে দেখা গিয়েছে। ঘরের ভিতর থেকে আরও কয়েকজনের গলার আওয়াজ পাওয়া গিয়েছে।

আরও খবরের জন্য এশিয়ানেট নিউজ বাংলা হোয়াটসঅ্যাপ চ্যানেলে চোখ রাখুন, এখানে ক্লিক করুন।

Share this article
click me!