সাউথপোর্টে ছুরিকাঘাতে মৃত দুই শিশু, আহত বহু, ১৭ বছর বয়সী অভিযুক্ত গ্রেপ্তার

সাউথপোর্ট শহরে ছুরিকাঘাতের ঘটনাকে 'ভয়াবহ' বলে অভিহিত করেছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী কেয়ার স্টর্মার। ঘটনার তথ্য দিয়ে মার্সিসাইড পুলিশের সশস্ত্র কর্মীরা বলেছেন যে একজন সন্দেহভাজনকে গ্রেপ্তার করা হয়েছে এবং একটি ছুরিও বাজেয়াপ্ত করা হয়েছে।

 

deblina dey | Published : Jul 31, 2024 3:40 AM IST

ব্রিটেনের সাউথপোর্ট শহরে সোমবার ছুরিকাঘাতের একটি বড় ঘটনা ঘটেছে, যাতে দুই শিশু মারা যায় এবং অনেকে আহত হয়। শিশুদের নাচের ওয়ার্কশপে ছুরি হামলার এই ঘটনা ঘটে। পুলিশ ১৭ বছর বয়সী সন্দেহভাজন হামলাকারীকে গ্রেপ্তার করেছে। এই ঘটনায় ব্যবহৃত ছুরিও উদ্ধার করা হয়েছে। 

 

Latest Videos

 

উত্তর-পশ্চিম ইংল্যান্ডের সাউথপোর্ট শহরে ছুরিকাঘাতের ঘটনাকে 'ভয়াবহ' বলে অভিহিত করেছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী কেয়ার স্টর্মার। 

 

 

ঘটনার তথ্য দিয়ে মার্সিসাইড পুলিশের সশস্ত্র কর্মীরা বলেছেন যে একজন সন্দেহভাজনকে গ্রেপ্তার করা হয়েছে এবং একটি ছুরিও বাজেয়াপ্ত করা হয়েছে।

 

 

নর্থ-ওয়েস্টার্ন অ্যাম্বুলেন্স সার্ভিস জানিয়েছে যে ছুরিকাঘাতের ঘটনায় কমপক্ষে ৮ জন আহত হয়েছে, যাদেরকে বেশ কয়েকটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

 

 

ব্রিটিশ প্রধানমন্ত্রী কেয়ার স্টারমার এই হামলার নিন্দা করেছেন। প্রধানমন্ত্রী একটি সোশ্যাল মিডিয়া পোস্টে লিখেছেন, ‘'সাউথপোর্ট থেকে ভয়ঙ্কর এবং মর্মান্তিক খবর এসেছে, সমস্ত ক্ষতিগ্রস্থ মানুষের প্রতি আমার সমবেদনা। আমি পুলিশ এবং জরুরি পরিষেবাগুলিকে তাদের দ্রুত পদক্ষেপের জন্য ধন্যবাদ জানাতে চাই।’'

 

 

১৭ বছর বয়সী অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ-

মার্সিসাইড পুলিশ জানিয়েছে যে ১১:৫০ BST অফিসারদের হার্ট স্ট্রিটের একটি সম্পত্তিতে একটি বড় ঘটনার জন্য ডাকা হয়েছিল। খবর পেয়ে পুলিশ দ্রুত ব্যবস্থা গ্রহণ করে আহতদের হাসপাতালে পাঠায়। 

 

 

এর পাশাপাশি এই মামলায় সন্দেহভাজন হিসেবে ব্যাঙ্কসের ১৭ বছরের এক ছেলেকে গ্রেপ্তার করা হয়েছে। অভিযুক্তর থেকে একটি ছুরি উদ্ধারের বিষয়টিও নিশ্চিত করেছে পুলিশ। 

 

 

নর্থ ওয়েস্ট অ্যাম্বুলেন্স সার্ভিস জানিয়েছে যে তারা ছুরির আঘাতে আক্রান্ত ৮ জন রোগীকে সহায়তা দিয়েছে। কয়েকজনকে অ্যাল্ডার হে চিলড্রেন হাসপাতালে ভর্তি করা হয়েছে। ব্রিটেনে এর আগেও এমন ঘটনা ঘটেছে।

 

Share this article
click me!

Latest Videos

‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
'ষড়যন্ত্র করে আমাকে গ্রেফতার করা হয়েছিল' জেল থেকে ছাড়া পেয়েই পাল্টা অভিযোগ Kalatan Dasgupta-র
'স্বাস্থ্যে দুর্নীতির জন্য আপনি জেলের বাইরে কেন?' প্রশ্ন তুলে মমতাকে আক্রমণ Sukanta-র | RG Kar
Daily Horoscope Live: ২০ সেপ্টেম্বর শুক্রবার ব্যবসার ক্ষেত্রে ভাল যোগাযোগ হতে পারে, দেখুন জ্যোতিষ কথ
আরও এক সিভিক ভলেন্টিয়ারের কুকীর্তি! গৃহবধূ ছুটলেন থানায়, তারপর যা হল | Jalpaiguri News Today