দাঙ্গায় বিধ্বস্ত ব্রিটেন! রাস্তায় দাউ দাউ করে জ্বলল দোতলা বাস, দেখুন মর্মান্তিক ভিডিও

ওয়েস্ট ইয়র্কশায়ার পুলিশ বলছে, লিডসের হেয়ারহিলস এলাকার লুক্সর স্ট্রিটে বৃহস্পতিবার স্থানীয় সময় বিকেল ৫টায় ভিড় জমতে শুরু করে। আচমকা জনতা ক্ষিপ্ত হয়ে ওঠে এবং কিছুক্ষণের মধ্যেই দাঙ্গা শুরু হয়। তবে এখনো কারো হতাহত হওয়ার খবর পাওয়া যায়নি।

Parna Sengupta | Published : Jul 19, 2024 7:38 AM IST

ব্রিটেনের লিডস শহরে ব্যাপক দাঙ্গায় বিদ্ধস্ত। শহরের কেন্দ্রস্থলে বিপুল সংখ্যক মানুষ জড়ো হয়ে তোলপাড় সৃষ্টি করে। এরা একটি বাসে আগুন ধরিয়ে দেয়। পুলিশের গাড়িতেও হামলা চালানো হয়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ঘটনার ভিডিওতে ভিড়ের মধ্যে বেশ কয়েকজন শিশুকেও দেখা যায়।

ওয়েস্ট ইয়র্কশায়ার পুলিশ বলছে, লিডসের হেয়ারহিলস এলাকার লুক্সর স্ট্রিটে বৃহস্পতিবার স্থানীয় সময় বিকেল ৫টায় ভিড় জমতে শুরু করে। এর মধ্যে কিছু শিশুও ছিল। আচমকা জনতা ক্ষিপ্ত হয়ে ওঠে এবং কিছুক্ষণের মধ্যেই দাঙ্গা শুরু হয়। তবে এ হামলায় এখনো কারো হতাহত হওয়ার খবর পাওয়া যায়নি।

Latest Videos

 

 

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায় বিপুল সংখ্যক মানুষ পুলিশের গাড়িতে হামলা করছে। জনতাকে পুলিশ ভ্যানটি উল্টে দিতে দেখা গেলেও তার আগেই ভেঙ্গে দেওয়া হচ্ছে এর জানলা।
 

 

একটি ভিডিওতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি বাসে আগুন ধরিয়ে দিচ্ছেন এবং কিছু লোক নোংরা আবর্জনা ফেলছেন। অন্য একটি ভিডিওতে দেখা যায়, কিছু লোক একটি বড় ফ্রিজার এনে রাস্তার ওপর দেওয়া আগুনে ফেলে দিচ্ছে। এসব দাঙ্গার কারণে অনেক রাস্তা অবরোধ করা হয় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে না আসা পর্যন্ত লোকজনকে এই এলাকায় না যাওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। যুক্তরাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী ইয়েভেট কুপার বলেছেন, লিডসে অশান্তির খবরে তিনি হতবাক। তিনি পরিস্থিতি পর্যবেক্ষণ করছেন।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
'ষড়যন্ত্র করে আমাকে গ্রেফতার করা হয়েছিল' জেল থেকে ছাড়া পেয়েই পাল্টা অভিযোগ Kalatan Dasgupta-র
'স্বাস্থ্যে দুর্নীতির জন্য আপনি জেলের বাইরে কেন?' প্রশ্ন তুলে মমতাকে আক্রমণ Sukanta-র | RG Kar
Daily Horoscope Live: ২০ সেপ্টেম্বর শুক্রবার ব্যবসার ক্ষেত্রে ভাল যোগাযোগ হতে পারে, দেখুন জ্যোতিষ কথ
আরও এক সিভিক ভলেন্টিয়ারের কুকীর্তি! গৃহবধূ ছুটলেন থানায়, তারপর যা হল | Jalpaiguri News Today