Boris Johnson: ফের বাবা হতে চলেছেন বরিস জনসন, ইনস্টাগ্রামে ঘোষণা করলেন স্ত্রী ক্যারি

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট সুখবর ঘোষণা করলেন ব্রিটেনের প্রাক্তন প্রধানমন্ত্রী বরিস জনসনের স্ত্রী।

Web Desk - ANB | Published : May 21, 2023 8:43 AM IST / Updated: May 21 2023, 02:23 PM IST

প্রথম দুই সন্তানের নাম উইলফ আর রোমি, তাঁদের হাত ধরেই নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট সুখবর ঘোষণা করলেন ব্রিটেনের প্রাক্তন প্রধানমন্ত্রী বরিস জনসনের স্ত্রী ক্যারি জনসন। যদিও বিগত ৮ মাস ধরে তিনি বেশ ‘ক্লান্ত’ রয়েছেন বলেই জানিয়েছেন। কিন্তু, তা সত্ত্বেও নতুন অতিথির সঙ্গে দেখা করার জন্য তাঁর অধীর আগ্রহ বাঁধ মানছে না। 

ক্যারি জনসনের বয়স বর্তমানে প্রায় ৩৫ বছর। তিনি পেশাদারিত্বে একজন ব্রিটিশ মিডিয়া কৌশলবিদ, যিনি আগে কনজারভেটিভ পার্টির মিডিয়া প্রতিনিধি হিসাবে কাজ করেছিলেন। তিনি ওশেনার সংগঠনে একজন সিনিয়র উপদেষ্টা হিসেবে কাজ করেন। এটি একটি ফাউন্ডেশন যা সমুদ্র সংরক্ষণের জন্য কাজ করে থাকে।

সম্প্রতি একটি ইনস্টাগ্রাম পোস্টে ক্যারি তাঁর দুই সন্তানের সাথে হাত ধরা একটি ছবি শেয়ার করেছেন। তিনি লিখেছেন: “কয়েক সপ্তাহের মধ্যে দলে নতুন সদস্য আসছে। আমি গত ৮ মাস ধরে বেশ ক্লান্ত বোধ করেছি, কিন্তু আমরা এই ছোট্ট সদস্যের সাথে দেখা করার জন্য অপেক্ষা ধরে রাখতে পারছি না। উইল্ফ আবার বড় দাদা হওয়ার জন্য উচ্ছ্বসিত হয়ে উঠেছে এবং এটা নিয়ে ননস্টপ বকবক করে চলেছে। কিন্তু, এটা ভাববেন না যে কী আসছে, সেটা সম্পর্কে রোমির কোনও ধারণা আছে। তবে, ধারণা হয়ে যাবে, খুব তাড়াতাড়িই।”

বর্তমানে, ব্রিটেনের প্রাক্তন প্রধানমন্ত্রী বরিস জনসনের বয়স প্রায় ৫৮ বছর। ২০২১ সালের মে মাসে বরিস এবং ক্যামি বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তিন বছর বয়সী উইল্ফ এবং দুই বছরের রোমিকে নিয়ে অক্সফোর্ডশায়ারে এই দম্পতির সংসার, যেখানে নতুন ‘সদস্য’ আসছে খুব শীঘ্রই। 
 


আরও পড়ুন- 
তোয়ালে ঘিরে ভনভন করছিল মাছি, আবরণ সরাতেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ল বৌবাজার এলাকায়
Cheeni 2: ‘চিনি’-র সাফল্যের পর ‘চিনি ২’, মধুমিতা আর অপরাজিতার মেলবন্ধন বুনছেন মৈনাক ভৌমিক

দ্রুত গতিতে এগোচ্ছে রাম মন্দির নির্মাণের কাজ, ২০২৩-এর ডিসেম্বরেই খুলছে গর্ভগৃহ, দেখুন ভিডিও প্রতিবেদন-পর্ব ১

Read more Articles on
Share this article
click me!