Murder Case: স্ত্রীর দেহ ২২৪ টুকরো করে নদীতে বিসর্জন! ইংল্যান্ডে চাঞ্চল্য

বিশ্বের বিভিন্ন দেশে নৃশংস অপরাধের ঘটনা দেখা যায়। তবে ইংল্যান্ডের লিঙ্কনশায়ারে যে নৃশংস ঘটনা দেখা গিয়েছে সেরকম নজির খুব কমই দেখা গিয়েছে।

Soumya Gangully | Published : Apr 7, 2024 8:57 AM IST / Updated: Apr 07 2024, 03:38 PM IST

স্ত্রীকে খুন করে দেহ ২২৪ টুকরো প্লাস্টিকের ব্যাগে ভরে নদীতে ফেলে দিল এক ব্যক্তি। এই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে ইংল্যান্ডের লিঙ্কনশায়ারে। খুনি অবশ্য পুলিশের নাগাল এড়াতে পারেনি। সে ধরা পড়ে গিয়েছে। ধৃত ব্যক্তি অপরাধের কথা স্বীকার করেছে। তবে কী কারণে স্ত্রীকে খুন করেছে, সেটা জানায়নি এই ব্যক্তি। সোমবার তার সাজা ঘোষণা করবে আদালত। এই খুনির নাম নিকোলাস মেটসন। তার বয়স ২৮ বছর। মৃতার নাম হোলি ব্রামলি। তাঁর বয়স হয়েছিল ২৬ বছর। ২০২৩ সালের ২৫ মার্চ লিঙ্কন সিটির ব্যাসিংহ্যামের উইটহ্যাম নদীতে হোলির দেহাংশ পাওয়া যায়। এর ৮ দিন আগে থানায় নিখোঁজের অভিযোগ করা হয়। তদন্ত শুরু করে পুলিশ। জেরায় প্রথমে স্ত্রীকে খুনের কথা অস্বীকার করে নিকোলাস। তবে পরে সে জেরার মুখে ভেঙে পড়ে। লিঙ্কনশায়ার পুলিশ জানিয়েছে, এই ঘটনার সঙ্গে আরও এক ব্যক্তি জড়িত আছে বলে জানা গিয়েছে। তার নাম জোশুয়া হ্যানকক। তার বয়স ২৮ বছর। তার বিরুদ্ধে হোলির দেহাংশ নদীতে ফেলার ক্ষেত্রে সাহায্য করার অভিযোগ রয়েছে। জোশুয়া অবশ্য এই অভিযোগ অস্বীকার করেছে।

সম্পর্কের অবনতিতেই খুন?

লিঙ্কনশায়ার পুলিশ জানিয়েছে, নিকোলাসের বিরুদ্ধে অতীতে একাধিক অপরাধের অভিযোগ ওঠে। সে সঙ্গীদের উপর বারবার অত্যাচার করেছে। ২০১৩, ২০১৬ ও ২০১৭ সালে সঙ্গীদের উপর অত্যাচারের অভিযোগে দোষী সাব্যস্ত হয় নিকোলাস। ২০২১ সালে তার সঙ্গে হোলির বিয়ে হয়। পরবর্তীকালে তাদের সম্পর্কের অবনতি হয়। তাদের বিচ্ছেদ আসন্ন ছিল। ঠিক এই সময় লিঙ্কনশায়ারের ব্রামলিতে নিজেদের অ্যাপার্টমেন্টে ধারালো অস্ত্র দিয়ে হোলিকে খুন করে নিকোলাস। এরপর সে বন্ধু জোশুয়ার সঙ্গে যোগাযোগ করে। দেহ লোপাটে সাহায্য করার জন্য জোশুয়াকে অর্থও দেয় নিকোলাস। এক সপ্তাহ দেহ লুকিয়ে রাখার পর নদীতে ফেলা হয়।

নিকোলাসের কঠোর শাস্তির দাবিতে হোলির পরিবার

হোলির মা ও বোন জানিয়েছেন, নিকোলাসের সঙ্গে হোলির বিয়ে ১৬ মাস টিকেছিল। নিকোলাস একজন পাষণ্ড। সে সবসময় হোলির উপর জোর খাটাত। বরাবরই নৃশংস আচরণ করে নিকোলাস।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Watgunge Murder: মাত্র ৫০০০ টাকার জন্যই দুর্গাকে খুন? ওয়াটগঞ্জের মহিলার বুক ও হাত ফেলা হয়েছিল গঙ্গায়

কন্যাসন্তানের জন্ম দেওয়া থেকে যৌতুকে ফরচুনার গাড়ি না পাওয়া, রাগে পুত্রবধূকে পিটিয়ে খুন শ্বশুরবাড়ির

Kolkata: সল্টলেকে স্ত্রীকে খুন করে আত্মহত্যার চেষ্টা ৮৪ বছরের চিকিৎসকের!

Share this article
click me!