Extramarital Affair: ব্রিটেনের রাজবাড়িতে বিবাহবহির্ভূত প্রেমের গুঞ্জন! কেটের স্বামীর উইলিয়ামের প্রেমিকাকে নিয়ে চর্চা

কেট মিডলটন পারিবারিক ছবির মধ্যেই আলোচনা হচ্ছে তাদের সম্পর্ক নিয়ে। ব্রিটেনের গুঞ্জন কেটের স্বামী প্রেমে পড়েছেন তাঁরই প্রিয় বান্ধবীর। নাম রোজ হ্যানবারি।

 

Saborni Mitra | Published : Mar 15, 2024 1:40 PM IST

ব্রিটেনের রাজপরিবার আবারও বিতর্কে জড়াল। এবার বিবাহবহির্ভূত সম্পর্ক নিয়ে জল্পনা। ব্রিটেনের রাজপুত্র প্রিন্স উইলিয়াম অন্য সম্পর্কে জড়িয়ে পড়েছে। তেমনই গুঞ্জন শোন যাচ্ছে। যার সূত্রপার তাঁর স্ত্রী কেট মিডলটনের দেওয়া একটি ছবিকে কেন্দ্র করে। দীর্ঘ দিন ধরেই লোকচক্ষুর অন্তরালে ছিল কেট মিডলটন। তাঁর পেটে অস্ত্রপোচার হয়েছিল। বিজেপির মাতৃদিবসের দিন শেয়ার করা ছবিতে তাঁর তিন সন্তানের সঙ্গে তাঁকে বসে থাকতে দেখে গেছে। যা নিয়েই জল্পনা তৈরি হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় এই ছবি নিয়ে প্রবল বিতর্ক হয়। অনেকেই বলেন এই ছবিতে আসল নয়, এটি এডিট করা। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে কেট মিডলটনকে ক্ষমাও চাইতে হয়। এই ছবি নিয়েই আলোচনার মধ্যেই উঠে আসে কেট-এর স্বামী প্রিন্স উইলিয়ামসের কথা। ব্রিটেনে গুঞ্জন দম্পতির মধ্যে এসেছে তৃতীয় জন।

কেট মিডলটন পারিবারিক ছবির মধ্যেই আলোচনা হচ্ছে তাদের সম্পর্ক নিয়ে। ব্রিটেনের গুঞ্জন কেটের স্বামী প্রেমে পড়েছেন তাঁরই প্রিয় বান্ধবীর। নাম রোজ হ্যানবারি। তিনি মার্সিওসেন অব চোলমন্ডেলি। তাঁর স্বামী ডেভিড চোলমন্ডেলি, যিনি চোলমন্ডেলির সপ্তাম মার্কেস। কেট ও উইলিয়ামের এই সম্পর্কের কাটাছেঁড়ায় এসে পড়েছে ব্রিটেনের চার্লস - ডায়নার দাম্পত্য সম্পর্ক। কারণ ডায়নার সঙ্গে সম্পর্ক থাকাকালীনই চার্লস চুটিয়ে প্রেম করতেন বর্তমান রানি ক্যামিলা পার্কারের সঙ্গে। সোশ্যাল মিডিয়ায় উইলিয়ামের প্রেম নিয়ে অনেকেই বলছেন, যেমন বাবা তেমনই ছেলে!

যাইহোক লে়ডি রোড হ্যানবেরির সঙ্গে নাকি ডেটিংএ যাচ্ছেন প্রিন্স উইলিয়ামাস। তবে এটাই প্রথম নয়। এর আগেও প্রিন্সের সম্পর্ক নিয়ে গুঞ্জন ছিল। ২০১৯ সালে প্রিন্স আর রোজ ভ্যালেন্টাইন ডে কাটিয়েছিলেন। অনেকই এই বিষয়টি নিয়ে আলোচনা করছেন।

 

Share this article
click me!