Viral video: হোটেলে ফ্রি-তে খেতে নিজের চুল ছিঁড়ে মেশালের খাবারে, ভাইরাল হল মহিলার কর্মকান্ড

দামি রেস্তোরাঁয় খেতে নিজের ইচ্ছা পূরণ করতে এক অসৎ উপায় অবলম্বন করলেন এক দম্পতি। সদ্য ভাইরাল হয়েছে একটি ভিডিও।

Sayanita Chakraborty | Published : Nov 16, 2023 9:10 AM IST / Updated: Nov 16 2023, 02:41 PM IST

দামি রেস্তোরাঁয় খেতে যেতে কে না চান। কিন্তু, বিলের কথা মাথায় আসলে পিছিয়ে যেতে হয় অনেককে। এবার নিজের ইচ্ছা পূরণ করতে এক অসৎ উপায় অবলম্বন করলেন এক দম্পতি। সদ্য ভাইরাল হয়েছে একটি ভিডিও।

যেখানে প্রথমে জেখা যাচ্ছে একজন মহিলা তাঁর পাশে থাকা মানুষটির কানে কানে কিছু বলল। তারপর হঠাৎ মাথার চুল টেনে ছিঁড়তে দেখা গেল তাঁকে। সেই চুল খাবারে দিয়ে দিল সে। এই পুরো ঘটনা ধরা পড়ল সিসিটিভিতে। ফেসবুক পেজে রেস্তোরাঁর পক্ষ থেকে সেই ভিডিও শেয়ার করা হয়। যা ৪০ সেকেন্ডের একটি ক্লিপিংস। এতেই দেখা যায় এমন ঘটনা। ঘটনাটি ঘটেছে ইংল্যান্ডের বিখ্যাত রেস্তোরাঁতে।

সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা মহিলার এমন কান্ড দেখে বেশ হতাশ। এখনও পর্যন্ত হাজার হাজার ভিউ ও লাইক পেয়েছে ভিডিওটি। অজস্র কমেন্ট পড়েছে। কেউ লিখেছেন, এটা খুবই জঘন্য কাজ। আবার কেউ লেখেন আপনারা এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে একদম উচিত কাজ করেছেন। সবার জানা দরকার।

রেস্তোরাঁয় খেতে গিয়ে অনেকেই অনেক কান্ড করে থাকেন। তা প্রায়শই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। আবার বাড়িতে খাবার নিয়ে এসে পাছে সেই খাবারের টাকা দিতে না হয়, তার জন্যঅ নানান অসৎ পথ অনেকে বেছে নেন। এবার এই মহিলা টাকা বাঁচাতে করলেন এমন জঘন্য কাজ। মূলত খাবারে চুল পড়লে বা খাবার খারাপ কিছু থাকলে সেই খাবারের টাকা নেয় না রেস্তোরাঁ কর্তৃপক্ষ। কিংবা আবার টাকা ফেরত দিয়ে দেন। আবার কেউ অনেক জায়গায় খাবার বদলে দেওয়া হয়। আর এবার এই জিনিসের সুযোগ নিলেন এই মহিলা। ইচ্ছাকৃত ঘটালেন এমন কাজ।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

 

আরও পড়ুন

ডিজিটাল পরিকাঠামোর দিকে এগোচ্ছে ব্রাজিল, বদলাচ্ছে পরিস্থিতি-পরিবেশ

সাতসকালে পাকিস্তানে খুন লস্কর-ই-তৈবার সদস্য! সিসিটিভি ফুটেজে ধরা পড়ল দৃশ্য, দেখুন ভিডিও

Share this article
click me!