অভিনেতা থেকে রাষ্ট্র নেতা জেলেনস্কি, রাশিয়া-ইউক্রেন যুদ্ধের আবহে ভাইরাল নাচের ভিডিও

সালটা ছিল ২০০৬। সেই সময় একটি নাচের রিয়েলিটি শোতে অংশ গ্রহণ করেছিলেন জেলেনস্কি। সেটি সেই সময় প্রবল জনপ্রিয়তা অর্জন করেছিল।

Saborni Mitra | Published : Feb 27, 2022 12:06 PM IST / Updated: Feb 27 2022, 05:40 PM IST

ইউক্রেনের (Ukraine) প্রেসিডেন্ট ভালোদিমির জেলেনস্কি (Volodymyr zelensky) শুধু তাঁর দেশেই নন, গোটা বিশ্বেই একটি গুরুত্বপূর্ণ নাম। রাশিয়ার (Russia) আগ্রাসনের বিরুদ্ধে স্বল্প সামর্থ নিয়ে লড়াই জারি রেখেছেন তিনি। রাষ্ট্রনেতা হিসেবে গোটা বিশ্বের নজর কেড়েছেন। কিন্তু এই জেলেনস্কির একটি অন্যরূপ রয়েছে। যা তাঁদের দেশের মানুষ দেখেছিলেন ২০০৬ সালে। সোশ্যাল মিডিয়ায় দৌতলে রাশিয়া-ইউক্রেন যুদ্ধের (Russia-Ukraine War) আবহে সেই পুরনো দিনের জেলেনস্কি সামনে আসলেন। শুধু তাই নয়, বলা ভালো তাঁর পুরনো একটি ভিডিও ভাইরাল (Viral Video)হল। 

সালটা ছিল ২০০৬। সেই সময় একটি নাচের রিয়েলিটি শোতে অংশ গ্রহণ করেছিলেন জেলেনস্কি। সেটি সেই সময় প্রবল জনপ্রিয়তা অর্জন করেছিল। সেই সময় ইউক্রেনের তারকাদের সঙ্গে মঞ্চ শেয়ার করেছিলেন তিনি। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে তাঁর পার্টনার ওলেনা শপটেনকো। তার সঙ্গে রীতিমত পা মেলাচ্ছেন তিনি। পটু শিল্পিদের মতই স্টেজজুড়ে দাপিয়ে বেড়েছিলেন বর্তমান রাষ্ট্রপতি। এই নাচের রিয়েলিটি শোয়ে তিনি বিজয়ীও হয়েছিলেন।  ২০০৬ সালে ডান্সিং ইউট দ্যা স্টারস-এর ইউক্রেনীয় সংস্করণে জয়ীর শিরোপা পেয়েছিলেন জেলেনস্কি। 
দেখুন সেই ভাইরাল হওয়া ভিডিওঃ

Latest Videos


রাশিয়ার-ইউক্রেন যুদ্ধের আবহ পুরনো এই ভিডিও মন কেড়ে নিয়েছে নেটিজেনদের। ইতিমধ্যেই ১ মিলিয়নের বেশি মানুষ দেখেছেন এই ভিডিওটি। জেলেনস্কির এই রূপ দেখে রীতিমত অবাক নেটিজেনরা। এক নেটিজেন জানিয়েছেন, তিনি মনে করেন দেশের  বেশিরভাগ মহিলারাই এই ভিডিও দেখার পর জেলেনস্কির প্রেমে পড়ে যাবে। 

তবে ২০১৯ সালে জেলেনস্কি ইউক্রেনের রাষ্ট্রপতি দায়িত্ব নিয়েছেন। কিন্তু তার আগে জেলেনস্কি ইউক্রেনের বিনোদন জগতের একটি গুরুত্বপূর্ণ ব্যক্তিত্ব ছিলেন। তিনি বেশ কিছু সিনেমাতে অভিনয় করেন। যুক্ত ছিলেন প্রযোজনার সঙ্গেও। ১৯৭৯ সালে জন্ম জেলেনস্কি। ছোটবেলা থেকেই থিয়েটারের সঙ্গে যুক্ত ছিলেন তিনি। সোভিয়েত যুগে ইউক্রেনের টিভি তারকা হিসেবেও খ্যাতি পেয়েছিলেন তিনি। ২০১৮ সালে রাজনীতির জগতে পা রাখেন তিনি।  তবে বর্তমানে পুতিনের বিরুদ্ধে লড়াই করে তিনি এক অন্য নজির তৈরি করেছেন। 

সম্প্রতি তাঁর আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে তিনি জানিয়েছেন রাজধানী কিয়েভে থেকেই তিনি ও তার সহকর্মীরা রাশিয়ার বিরুদ্ধে লড়াই চালিয়ে যাবেন। রাশিয়ার বিরুদ্ধে লড়ায়ে তাঁরা জিতবেন। কেউ কিয়েভ ছেড়ে যাবে না বলেও জানিয়েছেন তিনি। এদিনই তিনি রাশিয়ার বেলারুশে বসে শান্তি চুক্তি নিয়ে আলোচনার প্রস্তাব ফিরিয়েছেন। 

 

Share this article
click me!

Latest Videos

নন্দীগ্রামে সমবায় সমিতি নির্বাচনে শূন্য তৃণমূল, ৯ টি আসনের ৯ টিই বিজেপির দখলে | BJP News
'তিন পাপী এক জেলে! একবার RG Kar কাণ্ডের রিপোর্টটা সামনে আসুক, তারপর...' | Suvendu Adhikari
'মহিলারা বাড়িতে একা থাকলে TMC'র লোকেরা আসলে দরজা খুলবেন না' কেন? Suvendu Adhikari নিজেই জানালেন
Suvendu Adhikari | মমতার বিধায়ক হুমায়ুন কবীরকে পাল্টা দিলেন শুভেন্দু #shorts #suvenduadhikari
নিম্নমানের বাঁধ মেরামতে নিম্নমানের সামগ্রী! Achintyanagar-এর বাসিন্দাদের অভিযোগ সেচ দপ্তরের বিরুদ্ধে