সানি লিওনের বড় ফ্যান ছিল ওসামা বিন লাদেন, মৃত্যুর পর ঘর থেকে কী পাওয়া গিয়েছিল জানেন


সানি লিওনের (Sunny Leon) মোহে আবিষ্ট হয়েছিল কুখ্যাত সন্ত্রাসবাদী ওসামা বিন লাদেনও (Osama Bin Laden)। মৃত্যুর পর আল কায়েদা (Al Qaeda) প্রধানের ঘর থেকে কী পাওয়া গিয়েছিল জানেন? 

Web Desk - ANB | Published : Mar 10, 2022 5:58 PM IST

সাহসিকতার জন্য বরাবরই সংবাদ শিরোনামে রয়েছেন বলিউড অভিনেত্রী সানি লিওন (Sunny Leon)। পর্ন ইন্ডাস্ট্রিতে কেরিয়ার শুরু করেছিলেন সানি। পর্ন জগতে বিশ্বব্যাপী তারকার খ্যাতি ছিল তাঁর। এরপর রিয়েলিটি শো 'বিগ বস'-এ (Bigg Boss) দেখা গিয়েছিল তাঁকে। সেখান থেকে বলিউড (Bollywood)। একের পর এক সাহসী চরিত্রে অভিনয় করে, ধীরে ধীরে বলিউডে নিজের জায়গা তৈরি করেছেন সানি। বর্তমানে, সানি লিওন একজন সুপরিচিত বলিউড অভিনেত্রী। পাশাপাশি লক্ষ লক্ষ পুরুষের হৃদয়ের রানিও বটে। তবে, সানির মোহে আবিষ্ট হয়েছিল বিশ্বের বুকে কাঁপন ধরিয়ে দেওয়া কুখ্যাত সন্ত্রাসবাদী ওসামা বিন লাদেনও (Osama Bin Laden)। হ্যাঁ, বিস্ময়কর হলেও, সানির ভিডিওর নেশায় পড়েছিল আল কায়েদা (Al Qaeda) প্রধান।  

২০১১ সালের ২ মে তারিখে, পাকিস্তানের (Pakistan) অ্যাবটাবাদে (Abotabad) এক গোপন আস্তানায় তাকে হত্যা করেছিল মার্কিন নেভি সিলের (US Navy Seal) কমান্ডোরা। অত্যন্ত গোপনে এই অভিযান চালানো হয়েছিল, এমনকী পাকিস্তান সরকারকেও অন্ধকারে রাখা হয়েছিল। সেই অভিযানের সময়ই, ওসামা বিন লাদেনের ব্যক্তিগত সংগ্রহের বিভিন্ন জিনিসপত্র মার্কিন কমান্ডো বাহিনীর হাতে এসেছিল। তার মধ্যে বেশ কিছু পর্ন ম্যাগাজিন ছিল। আর ওসামা বিন লাদেনের বাড়ি থেকে মিলেছিল সানি লিওনের ভিডিওর এক বিরাট সংগ্রহ। প্রত্যক্ষদর্শীদের দাবি, কুখ্যাত সন্ত্রাসবাদী লাদেনকে, সানি লিওনের সবচেয়ে বড় ভক্তদের অন্যতম বললেও ভুল হবে না। 

২০০১ সলের ১১ সেপ্টেম্বর, মার্কিন যুক্তরাষ্ট্রের ওয়ার্ল্ড ট্রেড সেন্টার, পেন্টাগন-সহ বেশ কয়েকটি জায়গায় যে সন্ত্রাসবাদী হামলা হয়েছিল, তার পিছনে প্রধান ষড়যন্ত্রকারী ছিলেন ওয়ামা বিন লাদেন। বিমান অপহরণ করে ঘটানো ওই হামলা বদলে দিয়েছিল সন্ত্রাসবাদ নিয়ে বিশ্বের দৃষ্টিভঙ্গিই। শুধু ওই হামলাই নয়, আরও বহু নৃশংস ঘটনার সঙ্গে জড়িয়ে রয়েছে লাদেনের নাম। জীবিত থাকাকালীন তিনিই ছিলেন বিশ্বের মোস্ট ওয়ান্টেড সন্ত্রাসবাদী। এমন এক ব্যক্তি সানি লিওনের ভক্ত, বিশ্বাস করা শক্ত। তবে, এটাই সানির ম্যাজিক।   

সানি লিওন অবশ্য পরে বিষয়টি জানতে পেরে নিজেও বিস্মিত হয়েছিলেন। তাঁকে সংবাদমাধ্যমের প্রতিনিধিরা তাঁর এই বিপজ্জনক ভক্ত সম্পর্কে জিজ্ঞাসা করেছিল। বলি অভিনেত্রী প্রথমে খবরটি বিশ্বাসই করতে পারেননি, হেসে উড়িয়ে দিয়েছিলেন। পরে অবশ্য ওসামার এই সানি-প্রীতি সত্যি ঘটনা জেনে সানি লিওন বলেছিলেন, প্রথমে তাঁর মনে হয়েছিল এটা রসিকতা। তবে, এই নিয়ে তাঁর আলাদা কোনও অনুভূতি নেই। বিশ্বের অনেক পুরুষই তাঁর ভক্ত। 

সানি লিওন অবশ্য তাঁর পর্ন ইন্ডাস্ট্রির দিনগুলি অনেক পিছনে ফেলে এসেছেন। তিনি চানও না আর কোনও যুবতী পর্ন ইন্ডাস্ট্রিতে যুক্ত হোক। বলিউডে তিনি এখন নিজের জায়গা করে নিয়েছেন। এর মধ্যেই আবার তাঁকে ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে। ১০মার্চ, বৃহস্পতিবারই মুক্তি পেয়েছে তাঁর অভিনিত ওয়েব সিরিজ অনামিকা।

Read more Articles on
Share this article
click me!