ডিম চুরি করতে গিয়ে ফ্যাসাদে, ময়ূরের পাল্টা হামলায় হল এই পরিণতি

সম্প্রতি ময়ূরের ডিম চুরি করতে গিয়েছিলেন এক ব্যক্তি। আর তার ফলও পান একেবারে হাতেনাতেই। ভাইরাল হয়েছে এমনই একটি ভিডিও। 

Web Desk - ANB | Published : Mar 10, 2022 5:48 AM IST / Updated: Mar 10 2022, 11:40 AM IST

অনেক সময়তেই মানুষের সঙ্গে ভালো করে মিশে যায় পশু-পাখিরা (Animals)। আর তাদের ভালোবাসা থাকে একেবারে অমায়িক। সেখানে কোনও স্বার্থ কাজ করে না। কিন্তু, পশুপাখিদের কেউ যদি উত্যক্ত করে থাকেন তাহলে কীভাবে প্রতিশোধ নিতে হয় তাও ভালো মতোই জানা রয়েছে তাদের। কিন্তু, অনেক সময়তেই মানুষ শুধুমাত্র খেলার ছলেই পশুদের উত্যক্ত করে থাকেন। কিছু সময় সেই ফলও পেয়ে যান হাতেনাতেই। আবার কিছু সময় পশুপাখিদেরও বড় ক্ষতি করে ফেলেন সেই মজার জন্য। সম্প্রতি ময়ূরের ডিম (Peacock Egg) চুরি করতে গিয়েছিলেন এক ব্যক্তি (Men Gets Punishment From A Peacock)। আর তার ফলও পান একেবারে হাতেনাতেই। ভাইরাল (Viral Video) হয়েছে এমনই একটি ভিডিও। 

ভিডিওতে দেখা গিয়েছে, একটি উঁচু মতো ঢিপির উপর একটি ময়ূর (Peacock) হেঁটে বেরাচ্ছে। আর সেই জায়গাতেই রয়েছে তাদের বেশ কিছু ডিম। সেগুলিতেই তা দিচ্ছিল ময়ূরটি। ঠিক সেই সময় এক ব্যক্তি ময়ূরের ডিম চুরি করে নেওয়ার চেষ্টা করছিলেন। কিন্তু, পিছনে যে আরও একটি ময়ূর রয়েছে তা তিনি দেখতে পাননি। আর যেই তিনি ডিম চুরি করতে যাবেন সঙ্গে সঙ্গে পিছন থেকে ওই ময়ূরটি উড়ে গিয়ে ওই ব্যক্তির মাথার উপরে উড়ে গিয়ে বসে তাঁকে আঘাত করার চেষ্টা করে। তার জেরে ভয়ে ঢিপি থেকে পড়ে যান ওই ব্যক্তি। আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার সঙ্গে সঙ্গেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। 

আরও পড়ুন- প্রেমের কাছে হারল যুদ্ধ - সামরিক চেক পয়েন্টেই প্রেমিকাকে চুমু সেনার, ভিডিও ভাইরাল

আরও পড়ুন- অপারেশন গঙ্গার প্রশংসায় পঞ্চমুখ তামিল ডাক্তারি পড়ুয়ারা, মুখ্যমন্ত্রীকে খুলে বললেন মনের কথা

এই ভিডিও দেখার সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় কমেন্ট করতে শুরু করেন বহু মানুষ। একাধিক কমেন্ট করতে দেখা গিয়েছে নেটিজেনদের। নেচারপিক্সম নামক একটি পেজ থেকে ইনস্টাগ্রামে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। তবে নেচারপিক্সম-এর ওই পোস্টেই উল্লেখ করা হয়েছে যে, এই ভিডিওর মালিকের নজরে যদি পোস্টটি আসে, তাহলে তিনি যেন যোগাযোগ করেন।

আরও পড়ুন- ধুমধাম করে নারী দিবস উদযাপন হলেও বদলায়নি পরিস্থিতি, প্রমাণ এই ভিডিও

এদিকে এই ভিডিও শেয়ার করার সঙ্গে সঙ্গেই দেখে ফেলেছেন অনেকেই। তার ভিউয়ার্সও বাড়ছে হু হু করে। ভিডিওটি লাইক করা হয়েছে প্রায় ১৫ হাজারের কাছাকাছি। ভিডিও দেখে একজন মন্তব্য করেছেন, "দারুণ হয়েছে এই ভিডিওটি।" আর একজন লিখলেন, "ঠিক হয়েছে, চুরির করার ফল!" তৃতীয় একজন ময়ূরটিকে বাহবা দিয়েছেন। বলছেন, "উচিৎ শিক্ষা দিয়েছে ময়ূরটা।" আসলে সন্তানকে রক্ষা করার চেষ্টা শুধুমাত্র মানুষই করেন না, পশুপাখিরাও চায় যাতে তাদের সন্তান নিরাপদে থাকে। আর এই ভিডিও থেকে তাই স্পষ্ট হয়ে গিয়েছে।  

Share this article
click me!