'মোদী পরমাণু বোমাকে ভয় পায়, আমাদের কাছে প্রচুর জঙ্গি আছে'! পাকিস্তানি ব্যক্তির ভিডিও ভাইরাল

অজ্ঞাত বক্তার বক্তব্য বিশেষ করে তার পারমাণবিক অস্ত্রাগারের প্রতি আস্থা নেটিজেনদের দুভাগে ভাগ করে দিয়েছে। তার পোস্টে লেখা 'মুজাহিদ' বা জঙ্গির উল্লেখআরও একবার পাকিস্তানের মদতপুষ্ট সন্ত্রাসবাদী গোষ্ঠীদের সক্রিয়তাকে প্রমাণিত করে।

Parna Sengupta | Published : Apr 12, 2024 9:01 AM IST

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে হাস্যকর ভিডিও পোস্ট এক পাকিস্তানি ব্যক্তির। এই অজ্ঞাতপরিচয় ব্যক্তি পোস্ট করে এমন বক্তব্য রেখেছেন, যাতে গোটা দুনিয়া হাসছে। তাঁর দাবি ভারতের মোদী সরকার পাকিস্তানের পরমাণু বোমার সম্ভারকে ভয় পায়। তিনি আরও বলেন যে ভারত ক্ষেপণাস্ত্র নিয়ে গর্ব করতে পারে, কিন্তু পাকিস্তানের 'জঙ্গি'দের প্রাচুর্যের কারণে তারা অনেক শক্তিশালী।

ভিডিও ক্লিপ দুটি প্রতিবেশী দেশের মধ্যে জটিল সম্পর্কের দিকেই ইঙ্গিত করে। এই পোস্ট ঘিরে প্রতিক্রিয়ার ঝড় তুলেছেন নেটিজেনরা। অজ্ঞাত বক্তার বক্তব্য পাকিস্তানের সামরিক সক্ষমতা, বিশেষ করে তার পারমাণবিক অস্ত্রাগারের প্রতি আস্থা নেটিজেনদের দুভাগে ভাগ করে দিয়েছে। তার পোস্টে লেখা 'মুজাহিদ' বা জঙ্গির উল্লেখআরও একবার পাকিস্তানের মদতপুষ্ট সন্ত্রাসবাদী গোষ্ঠীদের সক্রিয়তাকে প্রমাণিত করে। উল্লেখ্য, তিনি পাকিস্তানকে ইসলামের কট্টর রক্ষক এবং জিহাদ বা পবিত্র সংগ্রামের সমর্থক হিসাবে চিত্রিত করতে চান বলে সমালোচনা করেছেন অনেক নেটিজেন।

পাকিস্তানি ওই ব্যক্তির দাবি, "মোদী সরকার আমাদের পরমাণু বোমা হজম করতে পারে না, কারণ সে ভয় পায়। এবং সে কারণেই পাকিস্তানের পিছনে রয়েছে ভারত। তাদের ক্ষেপণাস্ত্র আছে, কিন্তু আমাদের জঙ্গি আছে। আমরা আল্লার অনুসারী। আমরা আল্লার ধর্মের জন্য লড়াই করি।" এই পোস্টে ওই ব্যক্তি পরিষ্কার জানিয়ে দিয়েছে পাকিস্তানের মূলমন্ত্র হল জিহাদ।

 

 

বেশ কিছু ভারতীয় নেটিজেন পাকিস্তানি ব্যক্তিকে তার অবমাননাকর মন্তব্যের জন্য সমালোচনা করেছেন, একজন ব্যবহারকারী বলেছেন, "আমি নিশ্চিত ইনি সেন্ট মাদ্রাসা কনভেন্ট, পাকিস্তান থেকে স্নাতক।"

আরেকজন ক্ষুব্ধ ভারতীয় বলেছেন, "মোদী বা কোনো ভারতীয় আপনার অ্যাটম বোমাকে ভয় পায় না। আমরা শুধু আপনার বুদ্ধি সংক্রান্ত দেউলিয়া নিয়ে চিন্তিত। পাকিস্তানিরাই বিশ্বের একমাত্র মানুষ যারা পরমাণু অস্ত্র ব্যবহারের কথা বলে কারণ তাদের সেই শক্তি আছে। আর তার নির্লজ্জ প্রদর্শন করে।"

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!