ইমরানের সাক্ষাৎকার নিতে গিয়ে গাড়ির তলায় পিষে মৃত্যু পাক মহিলা সাংবাদিকের

ইমরান খানের সাক্ষাৎকার নিতে গিয়ে গাড়ির তলায় পিষে মৃত্যু হলো এক মহিলা সাংবাদিকের। রবিবার পাকিস্তানের লাহোরের এই ঘটনায় এখন তোলপাড় নেট দুনিয়া।

Sahely Sen | Published : Oct 31, 2022 3:21 AM IST

ইমরান খানের সাক্ষাৎকার নিতে গিয়ে গাড়ির তলায় পিষে মৃত্যু হলো এক মহিলা সাংবাদিকের। রবিবার পাকিস্তানের লাহোরের এই ঘটনায় এখন তোলপাড় নেট দুনিয়া। ঠিক কি হয়েছিল সেদিন ? 

সূত্রের খবর প্রাক্তন পাক প্রধানমন্ত্রী লাহৌরে আসেন এক জনসভায় যোগ দিতে । মূলত সম্প্রতি পাকিস্তানের বাই -পোল দখলের পর জনসাধারণের ফের আস্থা অর্জনের জন্য তিনি প্রায়ই পাকিস্তানের বিভিন্ন প্রদেশ ঘুরে ঘুরে করছেন জনসভা। রবিবারও ঠিক তেমনি এক জনসভায় অংশগ্রহণ করতে গিয়েছিলেন তিনি। ইমরান খান যেখানে আসছেন সেখানে পাক সাংবাদ মাধ্যম গুলির যে ঢল নামবেই তা বলা বাহুল্য। তাই সভার একপাশে সাংবাদিকরা দাঁড়িয়ে অপেক্ষা করছিলেন তার বক্তৃতা শেষ হবার। বক্তৃতা শেষ হতেই সাংবাদিকরা ঝাঁপিয়ে পড়েন তার বাইট নিতে। এর মাঝেই ভিড়ের চাপে ওই মহিলা রাস্তার দিকে চলে যাওয়ায় রাস্তার এক মালবাহী গাড়ি তাকে পিষে দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবরটি জানাজানি হতেই ইমরান খান তার পরবর্তী সব জনসভা বাতিল করেন।

জন্য গেছে নিহত ওই মহিলা সাংবাদিকের নাম নইম সদফ। তিনি পাকিস্তানের একটি বেসরকারি চ্যানেলের সাংবাদিক। তাঁর মৃত্যুকে তাঁর পরিবারের প্রতি শোকজ্ঞাপন করেছেন পাক রাজনীতির একাধিক ব্যক্তিত্ব। একই সঙ্গে দুর্ঘটনার কারণ জানতে শুরু হয়েছে তদন্তও।

লাহৌরের জিটি রোডে আয়োজন করা হয়েছিল মিছিলের। ইমরান জানিয়েছেন, সেদিন একটি মিছিল হবার কথা ছিল ওখানে। পরিকল্পনা ছিল যে মিছিলটি সেদিন জিটি রোড দিয়ে হাঁটতে হাঁটতে কামোকে গিয়ে শেষ করবেন মিছিল। কিন্তু হঠাৎই এমন দুর্ঘটনার ঘটার জন্য আপাতত সব কর্মসূচি বন্ধ রেখেছেন ইমরান ।

আরও পড়ুন-
পাকিস্তানি জঙ্গিদের অডিও ক্লিপ প্রকাশ্যে! ‘মূল চক্রীরা এখনও সুরক্ষিত’, জাতিসঙ্ঘে জানালেন ভারতের বিদেশমন্ত্রী
রাজ্য সরকারি কর্মীদের বকেয়া ডিয়ারনেস অ্যালাওয়েন্সের ঘোষণা চলতি সপ্তাহেই? নবান্ন সূত্রে বড় খবর
শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা! সুপ্রিম কোর্টের নির্দেশ ভাঙলেন রাজ্যের বিরোধী দলনেতা?

Share this article
click me!